পটুয়াখালীতে গর্ভবতী নারী উপর হামলার ঘটনায় বিচারের দাবীতে মানববন্ধন

প্রকাশ : ০৫ আগস্ট ২০২৩, ১৬:৫৯ | অনলাইন সংস্করণ

  পটুয়াখালী প্রতিনিধি

পটুয়াখালী সদর উপজেলার বড় বিঘাই ইউনিয়নে গর্ভবতী নারী লাইলী বেগম ও গর্ভের শিশুকে হত্যা চেষ্টায় প্রতিপক্ষের হামলার প্রতিপাদে ও সন্ত্রাসীদের বিচারের দাবীতে মানববন্ধন করেছে এলাকাবাসী।

শনিবার (৫ আগস্ট) সকালে বড় বিঘাই খেয়াঘাটে মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন ইউপি সদস্য জামাল হোসেন মিন্টু, সাবেক মেম্বার নুরুল ইসলাম হাওলাদার ও ভুক্তভোগীসহ স্থানীয়রা।

এসময় বক্তারা বলেন, এলাকার সন্ত্রাসী বশার, বাদল, সাগর, রশিদ, শাহ আলম ও শাহজাহান ভিক্ষুক ও দরিদ্র পরিবারকে ভিটাবাড়ি থেকে উচ্ছেদ করার জন্য তাদের উপর হামলা করে। গর্ভবতী নারী লাইলী ও গর্ভের শিশুকে হত্যা চেষ্টা করে এলোপাতাড়ি কিল-ঘুষি ও পিটিয়ে জখম করে। আসামীরা কোন আইন কানুন মানেনা।

হামলার শিকার ভুক্তভোগী নারী লাইলীসহ গুরুত্ব আহত মঞ্জুর আলমসহ পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।
এ ঘটনায় পটুয়াখালী সদর থানা পুলিশ মামলা না নিলেও, সিনিয়র জুডিশিয়াল মাজিস্ট্রেট আমলী আদালতে মামলা দায়ের করে ভুক্তভোগীর স্বামী রাসেল হাওলাদার। মামলা নং-৪৩/২০২৩।

বাদী পক্ষে আইনজীবী সাইদুজ্জামান সামুন বলেন, পটুয়াখালী বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল মাজিস্ট্রেট আমলী আদালতের বিচারক মামলাটি আমলে নিয়ে আগামী সাতদিনের মধ্যে পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে তদন্ত রিপোর্ট প্রদানের নির্দেশ দেন।