ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নান্দাইলে ফাঁসিতে ঝুলে মাদ্রাসা ছাত্রের আত্মহত্যা

নান্দাইলে ফাঁসিতে ঝুলে মাদ্রাসা ছাত্রের আত্মহত্যা

ময়মনসিংহের নান্দাইলে গলায় রশি লাগিয়ে ফাঁসিতে ঝুলে আরিফুল ইসলাম (১৫) নামে এক মাদ্রাসা ছাত্র আত্মহত্যা করেছে।

শুক্রবার (৪ জুলাই) রাতে উপজেলার চর বেতাগৈর ইউনিয়নের চরকামট খালী গ্রামের নুরুল উলুম কওমি মাদ্রাসায় এ ঘটনা ঘটে। শনিবার (৫ আগষ্ঠ) সকাল ১১ টায় মাদ্রাসার ৩য় তলার ছাদ থেকে ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করেন নান্দাইল মডেল থানা পুলিশ।

মৃত আরিফুল ইসলাম ত্রিশাল উপজেলার সাকুয়া ইউনিয়নের বিষ্ণপুর গ্রামের আ: মালেকের ছেলে। সে চরকামটখালী নুরুল উলুম কউমী মাদ্রাসার হেফজ বিভাগের ছাত্র ছিল।কোরআনের ১১তম পাড়া হেফজ সম্পন্ন করেছিল সে।

মাদ্রাসা,স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, আরিফুল রাত সাড়ে ১০ টায় পড়া শেষ করে অন্যান্য ছাত্রদের সাথে দ্বিতীয় তলায় ঘুৃমাতে যান।সকল ছাত্র ফজরেরর নামাজ আদায় করে সকাল ৬ টায় যখন পড়তে বসেন তখন আরিফুল ইসলামকে খুঁজে পাওয়া যায়নি। এমতাবস্থায় আরিফুলের খোঁজ করতে মাদ্রাসার ৩য় তলার ছাদে গিয়ে তার ঝুলন্ত মরদেহ দেখতে পান ছাত্ররা।

মাদ্রাসার হেফজ বিভাগের শিক্ষক জাকারিয়া সিদ্দিকি বলেন,শুক্রবার রাত সাড়ে দশটায় রাতের পড়া শেষ করে সবাই দ্বিতীয় তলায ঘুমাতে যায়।সকালে ঘুম থেকে উঠে ছাত্ররা দ্বিতীয় তলার দরজা বাহির থেকে বন্ধ পায়।অনেক চেষ্টার পর দরজা খোলে সবাই যখন ক্লাসে পড়তে যায় তখন আরিফুল ইসলামকে দেখতে না পেয়ে আমাকে জানায়।আমি তাদের খোঁজাখুঁজি করতে বলি।পরে ছাত্ররা মাদ্রাসার ৩য় তলার ছাদে গলায় রশি দিয়ে আরিফুলকে ফাঁসিতে ঝুলতে দেখে।

আরিফুল ইসলামের পিতা আ. মালেক বলেন, আমার ছেলের মৃত্যুর বিষয়ে আমার কোন কথা নাই।মৃত্যুর জন্য সেই দায়ী।

ঘটনা সত্যতা নিশ্চিত করে নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)রাশেদুজ্জামান রাশেদ বলেন,লাশ উদ্বার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

মাদ্রাসা,ছাত্র,আত্মহত্যা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত