সিরাজগঞ্জে বীর মুক্তিযোদ্ধা শহীদ শেখ কামালের জন্মবার্ষিকী পালিত

প্রকাশ : ০৫ আগস্ট ২০২৩, ১৯:৩৪ | অনলাইন সংস্করণ

  স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ

সিরাজগঞ্জে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের জন্মবার্ষিকী পালিত হয়েছে।

শনিবার দিনভর নানা আয়োজনের মধ্য দিয়ে ৭৪ তম এ জন্মবার্ষিকী পালিত হয়। এ দিনটি উপলক্ষে সকল সরকারি ও বেসকারি প্রতিষ্ঠানে শহীদ ক্যাপ্টেন শেখ কামালের জীবন ভিত্তিক ব্যানার ও ফেস্টুন প্রদর্শন করা হয়। 

জেলা প্রশাসক মীর মোহাম্মাদ মাহবুুবুর রহমানের সভাপতিত্বে শহীদ এ কে শামসুদ্দিন সন্মেলন কক্ষে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন, স্থানীয় এমপি অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না, পুলিশ সুপার আরিফুর রহমান মন্ডল বিপিএম (বার) পিপিএম (বার), জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদার, সহ-সভাপতি বিমল কুমার দাস, উপজেলা চেয়ারম্যান রিয়াজ উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ফজলার রহমান খান প্রমুখ। 

এরআগে জেলা প্রশাসন কার্য্যলয়ের সামনে শহীদের প্রতিকৃতিত্বে স্থানীয় এমপি অধ্যাপক ডা.হাবিবে মিল্লাত মুন্না ও জেলা আওয়ামীলীগ, জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, বীর মুক্তিযোদ্ধা সংসদসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কিৃতিক সংগঠন পুষ্পস্তবক অর্পন করেন। এছাড়া বিভিন্ন প্রকার গাছের চারা বিতরণ ও বাদ জোহর সকল মসজিদ, মন্দির, গীর্জাও অন্যান্য ধর্মীয় উপাসনালয় বিশেষ প্রার্থনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।