ঢাকা ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সাঁথিয়ার সাবেক চেয়ারম্যানকে পিটিয়ে পা ভেঙ্গে দেয়ার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ

সাঁথিয়ার সাবেক চেয়ারম্যানকে পিটিয়ে পা ভেঙ্গে দেয়ার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ

পাবনার সাঁথিয়ায় নাগডেমড়া ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান হারুন অর রশিদকে অটোভ্যান থেকে টেনে হিচড়ে নামিয়ে হাতুরী দিয়ে পিটিয়ে পায়ের হাড্ডি ভেঙ্গে দেয়ার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে নাগডেমড়া ইউনিয়ন আ’লীগ ও তার অংগসহযোগী সংগঠন।

শনিবার বিকেলে উপজেলার নাগডেমড়া ইউনিয়নের সোনাতলা হারুনের বাড়ির সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল নিয়ে এলাকার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে সোনাতলা বাজারে এসে প্রতিবাদ সমাবেশ করে। নাগডেমড়া ইউনিয়ন আ’লীগের ৭নং ওয়ার্ড সভাপতি আব্দুস সালামের সভাপতিত্বে বক্তব্য রাখেন, নাগডেমড়া ইউনিয়নের ছাত্রলীগের সাবেক সভাপতি মাইদুল ইসলাম,ছাত্রলীগের সভাপতি আল ফারুক রিপন,সাধারণ সম্পাদক রাজু আহম্মেদ,ইউনিয়ন আ'লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) আব্দুল সালেক প্রমূখ। সমাবেশে বক্তারা বলেন, আজ আ’লীগ ক্ষমতায় থাকা সত্তে¡ও আ’লীগ নেতারা মার খায় এর চেয়ে দুর্ভাগ্য কি আছে। আ’লীগ নেতা হারুনকে যারা মেরে হাত,পা ভেঙ্গে দিয়েছে তাদের অতি দ্রুত আইনের আওতায় নিয়ে এসে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেন।

উল্লেখ্য, শুক্রবার সকালে সোনাতলা বাজারে যাওয়ার সময় নাগডেমড়া ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান হারুন অর রশিদকে অটোভ্যান থেকে টেনে হিচড়ে নামিয়ে হাতুরী দিয়ে পিটিয়ে পায়ের হাড্ডি ভেঙ্গে দেয় প্রতিপক্ষের লোকজন। এ ঘটনায় হারুনের ভাই বাদী হয়ে নাগডেমড়া ইউপি চেয়ারম্যান (বর্তমান) হাফিজুর রহমানসহ ২১জনকে আসামী করে শনিবার সকালে একটি মামলা দায়ের করেন।

সাঁথিয়া,চেয়ারম্যান,প্রতিবাদে
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত