ঢাকা ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

গৌরনদীতে বাস-ট্রাক্টর সংঘর্ষে নিহত-১

গৌরনদীতে বাস-ট্রাক্টর  সংঘর্ষে নিহত-১

যাত্রীবাহি বাস ও ট্রাক্টর দিয়ে তৈরি অবৈধ ট্রলির সংঘর্ষে বাসযাত্রী আব্দুর রহমান সোহাগ (২২) ঘটনাস্থলেই নিহত হয়েছে। নিহত সোহাগ কুমিল্লার লাকসাম উপজেলার নারীদিয়া গ্রামের আবুল কালামের ছেলে। ঘটনাটি ঘটেছে শনিবার রাত পৌনে আটটার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের গৌরনদী উপজেলার ইল্লা-ভুরঘাটা মধ্যবর্তী এলাকায়।

স্থানীয়রা জানান, ট্রাক্টর দিয়ে তৈরিকৃত ট্রলি ভুরঘাটা থেকে বালু বোঝাই করে মহাসড়ক দিয়ে গৌরনদীর দিকে যাচ্ছিল। পথিমধ্যে ঢাকাগামী ইউনিক পরিবহনের একটি বাসের সাথে সংঘর্ষে এক বাসযাত্রীর মর্মান্তিক মৃত্যু হয়। এ ঘটনায় বাস ও ট্রাক্টরের কমপক্ষে ১০জন আহত হয়েছে। এরমধ্যে গুরুত্বর আহত এক নারীকে উপজেলা হাসপাতালে প্রেরণ করা হয়। বাকিদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে। ঘটনার পরপরই মহাসড়কে প্রায় ৪০ মিনিট যান চলাচল বন্ধ হয়ে যায়।

গৌরনদী ফায়ার ষ্টেশনের সাব-অফিসার আক্তার উদ্দিন জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। গৌরনদী হাইওয়ে থানার ওসি গোলাম রসুল বলেন, নিহতের পরিবারকে খবর দেয়া হয়েছে। মহাসড়কে যান চলাচল স্বাভাবিক করা হয়েছে। দূর্ঘটনা কবলিত বাস ও ট্রাক্টর জব্দ করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

সংঘর্ষ,গৌরনদী,নিহত
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত