ঢাকা ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

রাঙামা‌টি পু‌লি‌শের পক্ষ থে‌কে বীর কুমার তঞ্চঙ্গ্যাকে সংবর্ধনা প্রদান

রাঙামা‌টি পু‌লি‌শের পক্ষ থে‌কে বীর কুমার তঞ্চঙ্গ্যাকে সংবর্ধনা প্রদান

গাছ কাটা থেকে বিরত থাকুন, বৈশ্বিক উষ্ণায়ন ও জলবায়ু রোধ করুন এবং রক্ত দান করুন, মানুষের জীবন বাঁচান এই তিন‌টি বিষয় প্রচারনার চা‌লি‌য়ে বাই সাইকে‌লে ৬৪ জেলা ভ্রমণকারী কাপ্তাই উপ‌জেলার বীর কুমার তঞ্চঙ্গ্যা’কে রাঙামা‌টি জেলা পুলিশের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হ‌য়ে‌ছে।

র‌বিবার পু‌লিশ সুপার কার্যাল‌য়ে পার্বত্য চট্টগ্রাম থেকে সর্বপ্রথম বাই সাইকেলে মাত্র ৪০ দিনে বাংলাদেশের ৬৪ জেলা ভ্রমণকারী বীর কুমার তঞ্চঙ্গ্যা’কে তার এই অর্জনের জন্য পুলিশ সুপার মীর আবু তৌহিদ আন্তরিক অভিনন্দন জানান এবং শুভেচ্ছা স্মারক, উপহার ও নগদ অর্থ তু‌লে দেন।

বীর কুমার তঞ্চঙ্গা রাঙামা‌টি জেলা পু‌লিশ সুপার‌কে কৃতজ্ঞতা জা‌নি‌য়ে ভ‌বিষ‌্যতে সাইকেলে করে ভারতের ২৮ রাজ্য ভ্রমণ করা ইচ্ছে প্রকাশ ক‌রেন।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মারুফ আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) শাহনেওয়াজ রাজু, বিপিএম, পিপিএম, সহকারি পুলিশ সুপার (রাজস্থলী সার্কেল) সাইকুল আহম্মেদ ভূঁইয়া উপস্থিত ছিলেন।

গত ৮ জুন বাই সাইকে‌লে ৬৪ জেলা ভ্রমনে বের হ‌য়ে প‌ড়েন। প্রথমে তিনি ফেনী জেলা অতিক্রম করে অন্যান্য জেলা ভ্রমন শুরু করেন। ১৮ জুলাই ভ্রমন শেষ ক‌রে তি‌নি রাঙামা‌টি‌তে ফি‌রে আ‌সেন।

রাঙামা‌টি,তঞ্চঙ্গ্যা,সংবর্ধনা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত