ঢাকা ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

বিক্ষোভ সমাবেশে না যাওয়ায় মারপিটে মহিলাসহ আহত-৪

বিক্ষোভ সমাবেশে না যাওয়ায় মারপিটে মহিলাসহ আহত-৪

বিক্ষোভ সমাবেশে না যাওয়ায় বসত বাড়িতে গিয়ে বেদম মারপিট করে মহিলাসহ চার জনকে আহত করার অভিযোগ পাওয়া গেছে সাবেক নাগডেমড়া ইউপি

চেয়ারম্যান হারুনের লোকজনের বিরুদ্ধে।

আহতরা হলেন, সাঁথিয়া পৌরসভাধীন ছোট পুঠিপাড়া গ্রামের ইউনুছ (৬৫), মতিন (৬০) ইউসুফের স্ত্রী নুরজাহান বেগম (৫০) মতিনের স্ত্রী ফরিদা বেগম (৪৫)। এদেরকে সাঁথিয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে রোববার সকালে পাবনার সাঁথিয়া পৌরসভাধীন ছোট পুঠিপাড়া গ্রামে।

হাসপাতালে চিকিৎসাধীন ফরিদা বেগম জানায়, গত শুক্রবার সকালে নাগডেমড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হারুন অর রশিদকে কে বা কাহারা হাতুরি পেটা

করে গুরুতর আহত করে। তিনি ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি চিকিৎসাধীন রয়েছেন। এরই প্রতিবাদে শনিবার বিকেলে নাগডেমড়া ইউনিয়ন আ’লীগের ব্যানারে বিক্ষোভ সমাবেশের আয়োজন করে।

সেখানে তারা উপস্থিত না হওয়ায় রোববার সকালে, হারুনের লোকজন কাদেরের নেতৃত্বে সাদ্দাম,মন্ধসঢ়;জু, ফিরোজসহ প্রায় ১৫/২০জন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে আমার বাড়িতে এসে স্বামী ও ভাশুরের নাম ধরে ডাকে। তাদের ডাকে তারা এগিয়ে গেলে সমাবেশে কেন যাসনি এই বলে দেশীয় অস্ত্রশস্ত্র দিয়ে বেদম মারপিট করে রক্তাক্ত করে। পরে আমার স্বজনেরা আমাদেরকে হাসপাতালে নিয়ে আসে। এসময় তারা সকালের খাবার খাচ্ছিল। এ ঘটনায় সাঁথিয়া থানায় একটি লিখিত অভিযোগ দেয়ার প্রস্ততি চলছে বলেও জানান ফরিদা বেগম।

সাঁথিয়া থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সমাবেশ,মারপিট,আহত
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত