ঢাকা ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সাভারে পুলিশ পরিচয়ে টাকা আদায়, প্রতারক গ্রেপ্তার

সাভারে পুলিশ পরিচয়ে টাকা আদায়, প্রতারক গ্রেপ্তার

সাভারে মামলার ভয় দেখিয়ে এবং তা থেকে অব্যাহতি দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে পুলিশ পরিচয়ে নগদ অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগে এক প্রতারককে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার দুপুরে তাকে প্রতারণার মামলায় গ্রেপ্তার দেখিয়ে সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

গ্রেপ্তারকৃত প্রতারক হারুন অর রশিদ (৪১) রংপুর জেলার মিঠাপুকুর থানার সঠিবাড়ি এলাকার মৃত আফসার আলীর ছেলে। অপরদিকে ভুক্তভোগী সাভারের ভরারি রাজ ফুলবাড়িয়া এলাকার মৃত হাবিবুর রহমানের ছেলে মো.আসলাম (৫৩)।

সাভার সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাহিদুল ইসলাম জানান, সম্প্রতি সাভারের রাজফুলবাড়িয়ার ভরারী এলাকার আসলামের বিরুদ্ধে সাভার মডেল থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের হয়েছে বলে জানায় প্রতারক হারুন অর রশিদ। নিজেকে পুলিশের এসআই পরিচয় দিয়ে মামলাটি থেকে অব্যাহতি দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে তার কাছ থেকে চার লাখ টাকা হাতিয়ে নেয় হারুন। পরে আরও পঞ্চাশ হাজার টাকা দাবি করলে হারুনকে আসামিকে সাভার মডেল থানায় মামলা দায়ের করেন ভুক্তভোগী আসলাম।

এ ঘটনায় সোমবার সকালে ভরারী এলাকায় অভিযান চালিয়ে এই প্রতারককে গ্রেপ্তার করে পুলিশ। এসময় তার কাছ থেকে চেকসহ প্রতারণার কাজে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জামদি উদ্ধার করা হয়। পরে দুপুরে সাত দিনের রিমান্ড চেয়ে পুলিশ তাকে আদালতে প্রেরণ করে।

ভুক্তভোগী মো.আসলাম জানান, তার নামে কোন মামলা না থাকলেও মামলার দেখিয়ে টাকা নিয়েছে ভুয়া এসআই হারুন। পরে আরও টাকা চাওয়ার পর সন্দেহ হলে থানায় এসে জানতে পারেন এই নামে কোন এসআই নেই। এ ঘটনায় অভিযুক্তের কঠোর শাস্তি দাবি করেন তিনি।

সাভার,পুলিশ,প্রতারক
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত