লৌহজংয়ে ট্রলার ডুবিতে নিখোঁজ ২ ভাইবোনের একজনের লাশ উদ্ধার 

প্রকাশ : ০৭ আগস্ট ২০২৩, ১৭:৫৮ | অনলাইন সংস্করণ

  মুন্সীগঞ্জ প্রতিনিধি

মুন্সীগঞ্জের লৌহজংয়ে ট্রলার ডুবির ঘটনায় তুরান নামের ৭ বছরের ওই শিশুটির লাশ ফায়ার সার্ভিসের ডুবরি দল। উদ্ধার হওয়া লাশটি নিখোঁজ ২ ভাইবোনের একজনের। 

সোমবার সকাল সাড়ে ৭টার দিকে ঘটনাস্থল থেকে প্রায় আড়াই কিলোমিটার দূরে শুভচনি এলাকা হতে লাশটি উদ্ধার করা হয়।  তবে শেষ খবর পাওয়া পর্যন্ত এখন নিখোঁজ রয়েছে তার বোন নাবা (৫) ও মাহাদি শেখ ৬ নামের আরো দুই শিশু। 

লৌহজং উপজেলা ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার আব্দুল মতিন জানান, সোমবার সকাল সাড়ে সাতটার দিকে ঘটনাস্থল থেকে প্রায় আড়াই কিলোমিটার দূরে ওই খালের শুভচনি এলাকায় নিখোঁজ শিশু তুরানের লাশ ভেসে ওঠে। ফায়ার সাভিস লাশটি উদ্ধার করেছে। 

নিখোঁজদের সন্ধানে মাওয়া কোস্টগার্ড ও বিআইডব্লিউটিএর সহযোগিতায় আমরা উদ্ধার অভিযান অব্যাহত রেখেছি।গত শনিবার রাত ৮টার দিকে মুন্সীগঞ্জে লৌহজংয়ের ডহরি-তালতলা খালে বাল্কহেডের ধাক্কায় পিকনিকের একটি ট্রলার ডুবে গেলে ৭ ব্যক্তি নিহত হয়। 

এঘটনায় নিখোঁজ হয় তিন শিশু। এক শিশুর মরহেদ উদ্ধারের পর এখন আর ২ শিশু নাবা ও মাহিদ শেখ নিখোঁজের তালিকায় রয়েছে। এদের বাড়ি সিরাজদিখান উপজেলা লতব্দী ইউনিয়নের খিদিরপুর গ্রামে। অপর নিখোঁজ  ২ শিশু নাবা ও মাহিদ শেখের স্বজনদের আহাজারীতে খিদিরপুর গ্রামে হুদয়বিদারক পরিবেশ সৃষ্টি হয়েছে ।