পিরোজপুরে ডিবির অভিযানে ৪ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

প্রকাশ : ০৭ আগস্ট ২০২৩, ১৮:০৬ | অনলাইন সংস্করণ

  পিরোজপুর প্রতিনিধি

পিরোজপুরে জেলা গোয়েন্দা শাখা (উত্তর) ডিবির মাদক বিরোধী অভিযানে ২ লক্ষ ৪০ হাজার টাকা মূল্যের ৪ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার। রবিবার রাতে কাউখালী উপজেলার নতুন বাজার থেকে তাদের গ্রেফতার করা হয়। 

গ্রেফতারকৃতরা ব্রাহ্মনবাড়ীয়া জেলার সুমি ওরফে তাসলিমা বেগম (২৫), মুক্তা বেগম (২১) ও ও তাসলিমা বেগমের স্বামী মোঃ দুলাল মিয়া (৩৫)। ডিবি সূত্রে জানা যায়, রবিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা শাখা (উত্তর) ডিবির এসআই মো. নুরুল আমিন হাওলাদার এর নেতৃত্বে মামুন-১, মেহেদী, শাহজালাল, সাইফুল মোহাম্মদ রানা, শাকিল ও রোজিনাদের নিয়ে কাউখালী উপজেলার শিয়ালকাঠী ইউনিয়নের উত্তর শংকরপুর নতুন বাজারে অভিযান পরিচালনা করে ৩ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। 

এ ঘটনায় জেলা গোয়েন্দা শাখা (উত্তর) ডিবির এসআই মোঃ নুরুল আমিন হাওলাদার বাদী হয়ে কাউখালী থানায় ১ টি এজাহার দায়ের করেন। জেলা গোয়েন্দা শাখা (উত্তর) ডিবির ওসি মো. তাজমিলুর রহমান জানান, আমরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি কাউখালী উপজেলার শিয়ালকাঠী ইউনিয়নের উত্তর শংকরপুর নতুন বাজারে ২ মহিলা ও ১ ব্যক্তি মাদক নিয়ে অবস্থান করছে। 

আমাদের টিম ঘটনাস্থলে অভিযান পরিচালনা করে সুমি ও মুক্তা বেগমের দেহ তল্লাশি করে তাদের কাছ থেকে ৪ কেজি গাঁজা উদ্ধার করে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। 

তিনি আরও জানান, পুলিশ সুপার মোহাম্মদ শফিউর রহমান স্যারের নির্দেশে আগামী দিনেও আমাদের মাদক বিরোধী এ অভিযান অব্যাহত থাকবে।