এসপি’র নির্দেশ

চাঁদপুরে পৃথক অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৬

প্রকাশ : ০৭ আগস্ট ২০২৩, ২১:১৮ | অনলাইন সংস্করণ

  চাঁদপুর প্রতিনিধি

মাদকসহ নানা অভিযান পরিচালনা করে ব্যাপক সাফল্য অর্জন করে চলছে চাঁদপুর জেলা পুলিশ। তারই ধারাবাহিকতায় আরও সাফল্য অর্জন করে প্রশংসার দাবীদার হয়ে দৃষ্টান্ত স্থাপন করেছেন চাঁদপুরের নবাগত পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ সাইফুল ইসলাম।

এসপি’র নির্দেশে জেলার বিভিন্ন থানা পুলিশের মাদকবিরোধী পৃথক অভিযানে গাঁজা ও ফেন্সিডিলসহ ৬জনকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে পুলিশ।

সোমবার (৭ আগষ্ট) সন্ধ্যায় চাঁদপুর জেলা পুলিশের মিডিয়া সেল থেকে এসব তথ্য জানানো হয়। মাদকসহ গ্রেপ্তার ব্যাক্তিদের বিরুদ্ধে স্ব স্ব থানায় মামলা দায়েরের পর আদালতে সোপর্দ করা হয়েছে।

জেলা পুলিশ জানায়, পুলিশ সুপারের নির্দেশে গত ২৪ ঘন্টায় জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) ২৫ বোতল ফেন্সিডিলসহ এক জনকে গ্রেপ্তার ও ফরিদগঞ্জ থানা পুলিশ ১৭০ পিস ইয়াবা, ২০০ গ্রাম গাঁজাসহ ৩ জনকে গ্রেপ্তার এবং শাহরাস্তি থানা পুলিশ এক কেজি গাঁজাসহ একজনকে গ্রেফতার করে।

এছাড়াও জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) আজ বিকেলে অপর অভিযানে হাজীগঞ্জ থানার বাকিলা রেলক্রসিং সংলগ্ন অনুমান ১০ গজ পূর্বে উচ্চাঙ্গা রাস্তার মাথা হতে ১০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ওই এলাকার মাদক বিক্রেতা মো. কাউছারকে গ্রেপ্তার করে। তার বিরুদ্ধে হাজীগঞ্জ থানায় মামলা হয়েছে। 

পুলিশ সুপার সাইফুল ইসলাম বলেন, জেলায় মাদকদ্রব্য নির্মূল ও প্রতিরোধে ৮টি থানা একযোগে অভিযান অব্যাহত রেখেছে। মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতিতে কাজ করে যাচ্ছে জেলা পুলিশ। এ ধরনের মাদকের অভিযানসহ সকল অভিযান অব্যাহত থাকবে।