সখীপুরে জোড়া খুনের ঘটনায় আরও তিনজন গ্রেফতার

প্রকাশ : ০৮ আগস্ট ২০২৩, ১৪:৫৬ | অনলাইন সংস্করণ

  সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

টাঙ্গাইলের সখীপুরে জোড়া খুনের ঘটনায় আরও তিনজনকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। গতকাল সোমবার উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়। 

গ্রেফতারকৃতরা হলেন- উপজেলার কাকড়াজান ইউনিয়নের বাঘেরবাড়ি বাংলাবাজার এলাকার ছাকেদ আলীর ছেলে রকমান (৪৫), ছুটু মিয়ার ছেলে আয়নাল হক (৪০) এবং গিয়াস উদ্দিনের ছেলে মজিবর রহমান (৫৫)।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন টাঙ্গাইল ডিবি দক্ষিণের উপ-পরিদর্শক ও মামলার তদন্ত কর্মকর্তা এসআই নাফিউল ইসলাম। তিনি বলেন, ডাবল হত্যা মামলায় এখন পর্যন্ত ৫ জনকে গ্রেফতার করা হয়ছে। এরমধ্যে গ্রেফতারকৃত আল আমীন ও মোস্তফা আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। 

এর আগে ৪ আগষ্ট হত্যাকাণ্ডের মূল পরিকল্পনাকারী মোস্তফা কামালকে (২৩) ঢাকার মোহাম্মদপুর থেকে এবং তার সহযোগী আল আমীনকে (২৪) সখীপুর থেকে গ্রেপ্তার করে র‍্যাব-১৪।

উল্লেখ্য, গত ১৯ জুলাই দিবাগত রাতে উপজেলার কাকড়াজান ইউনিয়নের বাঘেরবাড়ি বাংলাবাজার এলাকায় স্থানীয় আবুল হোসেনের ছেলে শাহজালাল (৩৫) ও নবু মিয়ার ছেলে কৃষক মজনু মিয়াকে (৪৫) হত্যা করে সড়কে লাশ ফেলে রেখে যায় দুর্বৃত্তরা। পরেরদিন সকালে রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে নিহত শাহজালালের বাবা আবুল হোসেন বাদী হয়ে অজ্ঞাতদের আসামি করে মামলা করেন।