ঢাকা ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

আশুলিয়ায় মুক্তিযোদ্ধার বাড়িতে ডাকাতি

আশুলিয়ায় মুক্তিযোদ্ধার বাড়িতে ডাকাতি

সাভারের আশুলিয়ায় বীর মুক্তিযোদ্ধার বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। অস্ত্রধারী ডাকাতরা এসময় বাড়ির সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে হাত-পা বেধে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুট করে।

বুধবার ভোররাতে আশুলিয়া ইউনিয়নের কাঠগড়া দূর্গাপুর এলাকায় মুক্তিযোদ্ধা হাজী শামছুদ্দিনের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে।

ভুক্তভোগী পরিবার ও স্থানীয়রা জানায়, ভোররাতে দোতলা বাড়ির নিচতলায় জানালার গ্রীল কেটে সাত সদস্যের অস্ত্রধারী ডাকাত দল ভিতরে প্রবেশ করে সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে হাত-পা বেধে আলমারী থেকে সাত ভরি স্বর্ণালঙ্কার ও নগদ সাত লক্ষ টাকা নিয়ে চলে যায়। সকালে খবর পেয়ে প্রতিবেশীরা ওই বাড়িতে ভীড় করেন। এসময় বাড়ির সদস্যরা ডাকাত আতঙ্কে সাংবাদিকদের ঘরের ভিতরে প্রবেশ বা ভিডিও ধারণ করতে দেয়নি।

এর আগে গত জুলাই মাসে কাঠগড়া এলাকায় দু’টি বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে। এছাড়াও গত বছর একই এলাকায় একটি বাড়িতে ডাকাতির সময় একজনকে গুলি করে হত্যা করে ডাকাতরা। এসব ঘটনায় আইনশৃঙ্খলা বাহিনী এখন পর্যন্ত কাউকে আটক বা মালামাল উদ্ধার করতে পারেনি।

প্রসঙ্গত, শিল্পাঞ্চল আশুলিয়ার বিভিন্ন এলাকায় প্রতিনিয়ত বেড়েই চলছে অপরাধ প্রবণতা। স্থানীয়দের সতেচনতা বৃদ্ধিসহ অপরাধ দমনে আইনশৃঙ্খলা বাহিনীর তৎপরতা বৃদ্ধির দাবি জানিয়েছেন জনপ্রতিনিধিসহ সংশ্লিষ্টরা।

সাভার,মুক্তিযোদ্ধা,বাড়ি
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত