ঢাকা ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সোনাগাজীতে মুজিব বর্ষের ঘর ও জমি পেল আরো ১৫৮ পরিবার

সোনাগাজীতে মুজিব বর্ষের ঘর ও জমি পেল আরো ১৫৮ পরিবার

সারা দেশের ন্যায় চতুর্থ ধাপে ফেনীর সোনাগাজীতে মুজিব শতবর্ষের গৃহ ও ভূমিহীন আরো ১৫৮ পরিবার গৃহের চাবি ও ভূমির দলিল পেয়েছে।

বুধধবার সকালে ভার্চুয়াল মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ ঘরগুলো হস্তান্তর করেন। উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ মিলনায়তনে উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক গোলাম মোহাম্মদ বাতেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান জহির উদ্দিন মাহমুদ লিপটন, উপজেেলা নির্বাহী কর্মকর্তা কামরুল হাসান, সোনাগাজী পৌরসভার মেয়র অ্যাড. রফিকুল ইসলাম খোকন, সহকারি কমিশনার (ভূমি) অনিক চৌধুরী, সোনাগাজী মডেল থানার ওসি (তদন্ত) আবুল কাসেম, উপজেলা ভাইস চেয়ারম্যান সাখাওয়াতুল হক বিটু, জোবেদা নাহার মিলি, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. উৎপল দাস, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইকবাল হাসান, সোনাগাজী সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উম্মে রুমা, আমিরাবাদ ইউপি চেয়ারম্যান আজিজুল হক হিরণ, চরচান্দিয়া ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেন মিলন, চরদরবেশ ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম ভূট্টো ও নবাবপুর ইউপি চেয়ারম্যান জহিরুল আলম জহির প্রমুখ উপস্থিত ছিলেন।

এসময় চতুর্থ ধাপে সোনাগাজী সদর, চরচান্দিয়া, চরদরবেশ ও নবাবপুর ইউনিয়নের ১৫৮ পরিবারের মাঝে ঘরের চাবি ও জমির দলিল হস্তান্তর করা হয়। এর আগে তিন ধাপে এ উপজেলায় গৃহ ও ভূমিহীন পরিবার সহ মোট ৬২৬ পরিবারকে গৃহ ও জমি প্রদান করা হয়। এ উপজেলায় ৯৫৮টি গৃহ ও ভূমিহীন পরিবারের মাঝে গৃহ ও ভুমি প্রদানের প্রস্তবনা রয়েছে।

মুজিব,শতবর্ষ,ভূমিহীন
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত