ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নিরাপদ নারায়ণগঞ্জ গড়তে চাই : জেলা প্রশাসক

নিরাপদ নারায়ণগঞ্জ গড়তে চাই : জেলা প্রশাসক

নারায়ণগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ মাহমুদুল হক বলেছেন, প্রধানমন্ত্রীর এ বিশাল উদ্যোগে আপনারা শামিল হয়েছেন তাই আপনাদের সকলকে ধন্যবাদ জানাচ্ছি। এখানে অনেক স্টুডেন্ট আছে, আমরা তাদের হাতে ট্যাব তুলে দেব। আমি আপনাদের কাছে দোয়া চাই। নারায়ণগঞ্জের উন্নয়নের জন্য আমি যেন কাজ করতে পারি। একটি নিরাপদ নারায়ণগঞ্জ যেন গড়তে পারি সে দোয়া চাই। বুধবার (৯ আগস্ট) গৃহহীনদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার ঘর তুলে দেয়ার সময় এসব কথা বলেন তিনি।

তিনি আরো বলেন, আপনারা দেখেছেন মাননীয় প্রধানমন্ত্রী কীভাবে এদেশের লাখ লাখ মানুষকে জমি প্রদান করেছেন। আমি জেলা প্রশাসক হওয়ার আগে এ প্রজেক্টেরই দায়িত্বে ছিলাম। তাই এটা আমাকে একটু স্পর্শ করে।

তিনি আরও বলেন, আমি যখন খালের পাড়ে বা নৌকায় কাউকে বসবাস করতে দেখি, এমন অনেক মানুষকে সরকার ঘর দিয়েছে। নারায়ণগঞ্জের জায়গাগুলো অনেক দামী। এখানে জমি ও মানুষ খুঁজে বের করা অনেক মুশকিল। আমি চেষ্টা করছি তাদের জন্য কাজ করতে।

অনুষ্ঠান শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে মাধ্যমিক ও সমমান বিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থীদের মধ্যে জনশুমারি ও গৃহগণনা-২০২৩ প্রকল্পের অধীনে ট্যাব বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার আমির খসরু, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রিফাত ফেরদৌস, সদর উপজেলার চেয়ারম্যান আবুল কালাম আজাদ বিশ্বাস ও সদরের ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ প্রমুখ।

মেধাবী,নারায়ণগঞ্জ,ইউনিয়ন
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত