ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নেত্রকোণায় গাঁজাসহ দূর্ধর্ষ আসামী গ্রেফতার

নেত্রকোণায় গাঁজাসহ দূর্ধর্ষ আসামী গ্রেফতার

নেত্রকোণার বারহাট্টায় গাঁজাসহ একটি ব্যাটারিচালিত রিক্সা উদ্ধার ও খুন, ডাকাতি, চাঁদাবাজি ও নাশকতার একাধীক মামলার এক দূর্ধর্ষ আসামীসহ দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন

নেত্রকোণা সদর থানার দরুণবালি গ্রামের আব্দুল গফুরের ছেলে সিদ্দিকুর রহমান ওরফে সিদ্দিক ওরফে মঙ্গল (৫৫) ও শহরের শহীদ মীনার মহল্লার আবুল কালামের ছেলে লিটন মিয়া (৩২)।

বুধবার (৯আগস্ট) দুপুরের দিকে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে। একইদিন সকাল ১১টার দিকে বারহাট্টা উপজেলার কংসনদের কান্দাপাড়া সেতুর উপর থেকে তাদের গ্রেফতার করা হয়। পুলিশ জানায়, বুধবার এসআই প্রশান্ত কুমার সাহা কান্দাপাড়া সেতু এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করছিলেন। সকাল ১১টার দিকে সন্দেহবশতঃ একটি রিক্সা থামিয়ে তল্লাশীকালে অটোরিক্সাটিতে ৯০০গ্রাম গাঁজা পাওয়া যায়। পরে জিজ্ঞাসাবাদে অটোরিক্সার যাত্রী মঙ্গল ও লিটন মিয়া এই গাঁজার মালিকানা স্বীকার করেন।

বারহাট্টা থানার অফিসার ইনচার্জ (ওসি) খোকন কুমার সাহা বলেন, গ্রেফতার মঙ্গলের বিরুদ্ধে মাদক চোরাচালানি, খুন, ডাকাতি, চাঁদাবাজি ও নাশকতার একাধীক মামলা আদালতে বিচারধীন রয়েছে। রিক্সাটির পিছনে সমাজ সেবা অধিদপ্তরের প্রদত্ত প্রতিবন্ধী নিবন্ধনপত্র লাগানো আছে। চুরাই সন্দেহে ইহা আটক করা হয়।

গ্রেফতার,নেত্রকোণা,পুলিশ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত