ঢাকা ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

চাঁদপুর ইয়াবা ও মটরসাইকেলসহ মাদক কারবারী গ্রেফতার

চাঁদপুর ইয়াবা ও মটরসাইকেলসহ মাদক কারবারী গ্রেফতার

চাঁদপুর মডেল থানা পুলিশ কর্তৃক বিপুল পরিমাণ(৩ হাজার ৮শ' পিস ইয়াবা) ইয়াবা ক্যাবলেট ও মটরসাইকেলসহ খুলনা রুপসার মাদক কারবারী আল-আমিন (২২) নামের এ মাদক কারবারীকে চাঁদপুরে গ্রেফতার করেছে।

বুধবার(৯আগস্ট) বিকেলে তাকে আদালতে পাঠালে আদালত তার জামিন নামঞ্জুর করে তাকে জেলা কারাগারে পাঠিয়ে দেওয়ার নির্দেশ দিয়েছেন।

আল-আমিন খুলনা জেলার রুপসা থানার ইলাইপুর গ্রামের বুলবুলের ছেলে। সে চট্টগ্রাম থেকে ইয়াবাগুলো খুলনায় বিক্রয়ের উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিল বলে আল-আমিন জানায়।

বুধবার গ্রেফতারকৃত আল-আমিনকে মামলা দায়েরের পর আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

মঙ্গলবার(৮আগস্ট) গভীর রাতে হরিণাঘাট এলাকা থেকে চাঁদপুর সদর মডেল থানার উপপরিদর্শক(এসআই) মোঃ শাহরিণ হোসেন ও এএসআই তসলিম হোসেনসহ সংঙ্গীয় সদস্যরা তাকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

উপপরিদর্শক শাহরিণ হোসেন জানায়, মঙ্গলবার রাত আড়াইটায় হরিণাঘাট এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়। কালো রংঙ্গের একটি এ্যাপাচি গাড়িটিতে তল্লাশী করে নীল রংয়ের জিপার ব্যাগ থেকে ৩ হাজার ৮শ পিস ইয়াবাসহ আল-আমিনকে গ্রেফতার করে থানায় নিয়ে আসি।

চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মোঃ মুহসীন আলম জানান, মামলা দায়েরের পর তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

মাদক,কারবারী,গ্রেফতার
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত