ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

হালুয়াঘাট গৃহহীন ও ভূমিহীন মুক্ত ঘোষণা

হালুয়াঘাট গৃহহীন ও ভূমিহীন মুক্ত ঘোষণা

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বুধবার সকালে হালুয়াঘাট উপজেলাসহ দেশের ১২টি জেলা ও ১২৩টি উপজেলাকে গৃহহীন ও ভূমিহীনমুক্ত ঘোষণা করেছেন। দারিদ্র্য বিমোচনে প্রধানমন্ত্রীর নকশা ও বাস্তবায়নে স্বপ্নের আশ্রয়ণ প্রকল্পের আওতায় তিনি জমিসহ আরও ২২ হাজার ১০১টি বাড়ি বিতরণ করেন।

বুধবার সকালে প্রধানমন্ত্রী তার সরকারি বাসভবন গণভবন থেকে সুবিধাভোগীদের মধ্যে বাড়ি বিতরণ অনুষ্ঠানে ভার্চুয়ালি যোগ দিয়ে বলেন, 'আমি দেশে আরও ১২টি জেলা ও ১২৩টি উপজেলাকে গৃহহীন ও ভূমিহীন মুক্ত ঘোষণা করছি।'

এ উপলক্ষে সকালে হালুয়াঘাট উপজেলার ৩০০ আসন বিশিষ্ট অডিটোরিয়ামে অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে হালুয়াঘাট উপজেলার ১৭৮ টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে ঘরের চাবি ও কাগজপত্র বুঝিয়ে দেন হালুয়াঘাট-ধোবাউড়া আসনের সংসদ সদস্য জুয়েল আরেং।

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহমুদা হাসানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মেহেদী হাসান, পৌর মেয়র খায়রুল আলম ভূঞা, সহকারী কমিশনার (ভূমি) জিনিয়া জামান, উপজেলা আ’লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা কবিরুল ইসলাম বেগ, আ’লীগের সিনিয়র সহ-সভাপতি সাবেক অধ্যক্ষ আবদুর রশিদ, সহ-সভাপতি মোরশেদ আনোয়ার খোকন, হালুয়াঘাট থানার অফিসার ইনচার্জ সুমন চন্দ্র রায় সহ উপকারভোগী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

প্রধানমন্ত্রী,হালুয়াঘাট,গৃহহীন
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত