রাঙামা‌টি‌তে অ‌গ্নিকা‌ন্ডে ক্ষ‌তিগ্রস্তদের ত্রান সহায়তা

প্রকাশ : ১০ আগস্ট ২০২৩, ১৪:৩৪ | অনলাইন সংস্করণ

  রাঙামা‌টি প্রতি‌নি‌ধি

রাঙামা‌টি সদ‌রে কুতুকছ‌ড়ি ইউনিয়‌নের হাফ বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ৮ প‌রিবার‌কে নগদ অর্থ, কম্বল ও চাল বিতরণ করা হয়েছে।

১০ আগষ্ট বৃহস্প‌তিবার সকালে কুতুকছ‌ড়ি হাফ বাজার এলাকায় ক্ষতিগ্রস্ত প্রত্যেক প‌রিবা‌রের হাতে ৫ হাজার করে নগদ অর্থ, কম্বল ও চাল তুলে দেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমা বিন‌তে আ‌মিন। 

এসময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তর্পন দেওয়ান, কুতুকছ‌ড়ি ইউপি চেয়ারম্যান স‌রোজ চাকমা, সা‌বেক চেয়ারম্যান পদ্ম কুমার চাকমা ও ইউপি মেম্বারগন উপস্থিত ছিলেন।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমা বিন‌তে আ‌মিন বলেন, বাংলাদেশ সরকারের দূর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের আওতায় অগ্নিকান্ড ক্ষতিগ্রস্থ ৮ প‌রিবা‌রের মাঝে নগদ অর্থ, কম্বল ও চাল বিতরণ করা হয়েছে। তিনি আরও বলেন, ক্ষ‌তিগ্রস্থ শিক্ষার্থী‌দের পড়া‌লেখা যা‌তে ব্যাঘাত না ঘ‌টে সেজন্য উপ‌জেলা প্রশাসন হ‌তে সর্বাত্বক সহ‌যো‌গিতা করা হ‌বে। 

গত ৯ আগস্ট সন্ধ্যা পৌ‌নে ৬ টার দিকে ইউনিয়‌নের হাফ বাজারের ভয়াবহ অগ্নিকান্ডের এ ঘটনা ঘটে। খবর পেয়ে একইদিন সন্ধ্যা ৭টার দি‌কে সদর উপজেলা নির্বাহী অ‌ফিসার নাজমা বিন‌তে আ‌মিন ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শণ করেন।