ঢাকা ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সেপটিক ট্যাংক থেকে কৃষকের মরদেহ উদ্ধার

সেপটিক ট্যাংক থেকে কৃষকের মরদেহ উদ্ধার

পাবনায় নিখোঁজের দুইদিন পর প্রতিবেশীর সেপটিক ট্যাংক থেকে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার আতাইকুলা থানার সাদুল্লাপুর ইউপির দড়ি শ্রীকোল গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত কৃষক কুদ্দুস প্রামাণিক (৫৫) উক্ত গ্রামের মৃত শিহাব উদ্দিনের ছেলে। পুলিশ ও নিহতের পরিবারের জানায়, গত মঙ্গলবার দুপুর থেকে কৃষক কুদ্দুস প্রামাণিকের কোন খোঁজ পাচ্ছিলেন না তার স্বজনরা। বিভিন্ন স্থানে খুঁজেও না পেয়ে বুধবার থানায় জিডি করেন করা হয়। বৃহস্পতিবার সকালে প্রতিবেশী খায়রুলের বাড়ির সেপটিক ট্যাঙ্কে মরদেহ দেখতে পান এলাকাবাসী। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে।

নিহতের বড় ছেলে শরিফুল ইসলাম অভিযোগ করেন, পার্শ্ববর্তী স্বরুপপুর গ্রামের আকমাল কাজীর সাথে তাদের প্রতিবেশী এক নারীর পরকীয়া সম্পর্ক আছে। বাবা ঐ নারীর পরিবারকে বিষয়টি অবহিত করেন এবং সেটি নিয়ে পরবর্তীতে পারিবারিক সালিশও হয়। এতে ক্ষুব্ধ হন আকমাল কাজী। বিভিন্ন সময় হুমকিও দেন। বাবাকে হত্যা করে খায়রুল মিস্ত্রীর বাড়ির বাথরুমের ভেতর গুম করে ছিল। আমরা এই নির্মম হত্যাকান্ডের বিচার চাই।

আতাইকুলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাফিজ উদ্দিন জানান, পুলিশ মরদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। হত্যাকান্ডের কারণ অনুসন্ধানে পুলিশ কাজ করছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে।

সেপটিক,মরদেহ,উদ্ধার
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত