ঢাকা ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সাঁথিয়ায় গণপিটুনিতে সন্ত্রাসী শাহানুর নিহতের ঘটনায় মামলা

সাঁথিয়ায় গণপিটুনিতে সন্ত্রাসী শাহানুর নিহতের ঘটনায় মামলা

পাবনার সাঁথিয়ায় এলাকাবাসীর সংঘর্ষে গণপিটুনিতে শাহানুর (৩২) নামে একজন সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী নিহতের ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। নিহত শাহানুর আহম্মেদপুর ইউনিয়নের বিরহামপুর গ্রামের আবু বক্কারের ছেলে। হত্যার ঘটনায় নিহতের পিতা আবু বক্কার বাদী হয়ে বৃহস্পতিবার দুপুরে এ মামলাটি করেন।

জানা গেছে, বুধবার সকাল সাড়ে ৮ টার দিকে উপজেলার চন্ডীপুরে সুজানগর উপজেলার আমিনপুর থানার বিরাহিমপুর গ্রামের আবু বক্কারের ছেলে শাহানুর একটি মেয়ে নিয়ে চন্ডিপুরে যায়। এ নিয়ে শাহানুরের সাথে পাশ্ববর্তী সাঁথিয়া উপজেলার চন্ডিপুর গ্রামের মৃত আব্দুর রহিমের ছেলেদের কথাকাটাকাটি হয়। এ সময় সন্ত্রাসী শাহানুর চাকু বের করে দুই ভাইয়ের উপর হামলা চালিয়ে দুজনকেই আহত করে। এ সময় এলাকাবাসীর সাথে সংঘর্ষ বেধে গেলে গণপিটুনিতে শাহানুর গুরুতর আহত হয়।

এ সময় অবস্থা বেগতি দেখে অন্য দুই সন্ত্রাসী পালিয়ে যায়। আহত অবস্থায় শাহানুর (৩৫) কে আটক করে দেয় এলাকাবাসী। পরে কাশিনাথপুর ফাঁড়ী পুলিশের উপস্থিতিতে আহত শাহানুরকে তার স্বজনেরা পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে সে মারা যায়।

এদিকে শাহানুরের মৃত্যুর সংবাদ পেয়ে পুলিশ চন্ডিপুর গ্রামের মৃত আ: রাহিমের ছেলে আব্দুল মান্নান মানিক(৪২) ও মনির হোসেন(৩২) কে আটক করে। এলাকাবাসী জানান, শাহানুর সুজানগর উপজেলার বাসিন্দা হলেও দীর্ঘ দিন ধরে শাহানুর বাহিনী নামে একটি সন্ত্রাসী বাহিনী গড়ে তুলে চন্ডিপুর এলাকার মানুষকে ভয় দেখিয়ে বিভিন্ন অপকর্ম করে আসছিল। সে মাদক ব্যবসা, নারী ব্যবসা ও জুয়া খেলার সাথে জড়িত ছিল। কেউ প্রতিবাদ করলে তাকে হত্যার হুমকীসহ মারপিট করত। চন্ডিপুর গ্রামের রিফাদ (২০) এর মা রত্না খাতুন জানান, আমার ছেলেকে শাহানুর পিটিয়ে পা ভেঙে দিয়েছিল।

পুলিশ জানায়, শাহানুরের নামে বিভিন্ন থানায় হত্যা, মাদক, জুয়া ও নারীসহ বেশ কয়েকটি মামলা রয়েছে। মামলার তদন্তকারী কর্মকর্তা ওসি (তদন্ত) আব্দুল লতিফ জানান, মামলা হয়েছে। এ পর্যন্ত ২জনকে আটক করতে করেছি। বাকীদেরকেও আইনের আওতায় নিয়ে আসা হবে। লাশ ময়না তদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

সাঁথিয়া,সন্ত্রাসী,মামলা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত