পুলিশের বিশেষ অভিযান

সিরাজগঞ্জে পৃথক মামলায় গ্রেফতার ৭০

প্রকাশ : ১০ আগস্ট ২০২৩, ২০:২৯ | অনলাইন সংস্করণ

  স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ

সিরাজগঞ্জে কামারখন্দ উপজেলার বিভিন্ন স্থানে বিশেষ অভিযানে মাদকসহ বিভিন্ন মামলায় ৭০ জনকে গ্রেফতার করেছে কামারখন্দ থানা পুলিশ। এসময় উদ্ধার করা হয়েছে মাদকসহ বিভিন্ন চোরাই মালামাল।

কামারখন্দ থানার ওসি রেজাউল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। 

তিনি আলোকিত বাংলাদেশকে জানান, গত ১৬ জুলাই এ থানায় যোগদানের পর ১০ আগষ্ট পর্যন্ত এলাকার বিভিন্ন স্থানে বিশেষ অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। এদের মধ্যে ৪৪জন মাদক ব্যবসায়ী, মাদক সেবনকারী ও ওয়ারেন্টের ২২জন আসামী রয়েছে। একই সঙ্গে বিভিন্ন ধরণের চোরাই মালামালসহ আরও ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। 

মাদক ব্যবসায়ীদের কাছ থেকে ১০৩ পিচ ইয়াবা, ১ কেজি ১২১৭ গ্রাম গাঁজা ও ১ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়েছে। মাদক বিষয়ে সংশ্লিষ্ট থানায় পৃথক ১১টি মামলাও হয়েছে। পুলিশ সুপার আরিফুর রহমান মন্ডলের বিপিএম (বার), পিপিএম (বার) দিক নির্দেশনায় এ অভিযান চালানো হয়। তিনি আরো জানান, মহাসড়ক এলাকায় এ থানার বিভিন্ন স্থানে মাদক ব্যবসায়ী ও সেবনকারীর সংখ্যা বেশি। 

এ মাদক ব্যবসা প্রতিরোধে অভিযান অব্যাহত রয়েছে। যেকোন মূল্য মাদক নির্মূল করা হবে। এদিকে এলাকায় পুলিশের মাদক বিরোধী এ অভিযান অব্যাহত রয়েছে। এ অভিযানে এলাকায় প্রশংসিত হয়েছেন নবাগত ওসি।