ঢাকা ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

জাতীয় শোক দিবস উপলক্ষ্যে সিরাজগঞ্জে রবির কর্মসূচি

জাতীয় শোক দিবস উপলক্ষ্যে সিরাজগঞ্জে রবির কর্মসূচি

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে সিরাজগঞ্জের রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে দুদিন ব্যাপী নানা কর্মসূচি গ্রহণ করা হয়েছে। সোমবার সন্ধ্যা ৭টায় রবির অ্যাকাডেমিক ভবন-১ চত্বরে শহিদদের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় নিরবতা পালন ও তাঁদের অতল শ্রদ্ধায় মোমবাতি প্রজ্বলন করা

হবে। মঙ্গলবার সকালে কালো ব্যাজ ধারণ ও জাতীয় পতাকা অর্ধনমিত রেখে শহিদদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করা হবে।

রবির প্রশাসনিক ভবন হতে উপজেলা চত্বর পর্যন্ত র‌্যালী অনুষ্ঠিত হবে এবং রবির ভিসির সভাপতিত্বে অ্যাকাডেমিক ভবন-১ এর লেকচার থিয়েটারে শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হবে। এতে মুখ্য আলোচক হিসেবে আলোচনা করবেন, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি অধ্যাপক ড. আবদুল খালেক এবং আলোচক হিসেবে আলোচনা করবেন রবির ট্রেজারার অধ্যাপক ড. ফিরোজ আহমদ। ওইদিন দুপুরে শোক দিবস উপলক্ষ্যে রবি সাংস্কৃতিক কেন্দ্র আয়োজিত কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হবে।

১৫ আগষ্টের দ্বিতীয় পর্বে সন্ধ্যায় রবির ভিসির সভাপতিত্বে অ্যাকাডেমিক ভবন-১ এর লেকচার থিয়েটারে শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হবে। এতে স্বাগত বক্তব্য রাখবেন, রবি লেডিজ ক্লাবের সভাপতি উপাচার্য পত্নী ড. নাসরীন লুবনা এবং মুখ্য আলোচক হিসেবে বক্তব্য রাখবেন নর্থ বেঙ্গল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ট্রাস্টি বোর্ডের চেয়ারপার্সন অধ্যাপক রাশেদা খালেক এবং রাতে চলচ্চিত্র প্রদর্শনীর মাধ্যমে দুদিন ব্যাপী এ কর্মসূচির সমাপ্তি ঘটবে।

শোক,রবির,কর্মসূচি
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত