বহনকালে চাঁদপুরে লঞ্চ থেকে মাদক বিক্রেতা আটক

প্রকাশ : ১২ আগস্ট ২০২৩, ১৯:৪৬ | অনলাইন সংস্করণ

  চাঁদপুর প্রতিনিধি

কুমিল্লা থেকে ঢাকায় মাদকবহন করে নিয়ে যাওয়ার সময় চাঁদপুর লঞ্চঘাটে থাকা যাত্রীবাহী লঞ্চ এমভি রফরফ-৭ থেকে ৭ কেজি ২০০ গ্রাম গাঁজাসহ মো. আমির হোসেন (২৫) নামে মাদক বিক্রেতাকে আটক করা হয়েছে।

শনিবার (১২ আগষ্ট) দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে আটক করে কোস্টগার্ড চাঁদপুর স্টেশনের টহল সদস্যরা।

বিকেলে কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার আব্দুর রহমান এসব তথ্য গণমাধ্যমকে নিশ্চিত করেন।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আজ দুপুরে বাংলাদেশ কোস্ট গার্ড স্টেশন চাঁদপুর কর্তৃক স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট মাশহাদ উদ্দিন নাহিয়ান এর নেতৃত্বে চাঁদপুর লঞ্চঘাট এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

অভিযান চলাকালীন চাঁদপুর লঞ্চ ঘাট থেকে ঢাকাগামী এমভি রফরফ-৭ লঞ্চের দ্বিতীয় তালায় ব্লু রঙের ব্যাগ কাধে একজন ব্যক্তির গতিবিধি সন্দেহজনক মনে হলে কোস্ট গার্ড সদস্যগণ উক্ত ব্যক্তির ব্যাগ তল্লাশি করে এবং ব্যাগ থেকে ৭ টি প্যাকেট এ মোট ৭ কেজি ২০০গ্রাম গাঁজা জব্দ করা হয়। একই সাথে আটক করা হয় নরসিংদী জেলার রায়পুরা থানার মধ্যনগর মিবিকান্দি গ্রামের মাদক বিক্রেতা মো. আমির হোসেনকে।

তিনি আরও বলেন, পরবর্তীতে আটকৃত ব্যক্তি ও জব্দকৃত মাদক (গাঁজা) চাঁদপুর মডেল থানায় হস্তান্তর করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাদক বিক্রেতা আমির জানায়, জব্দকৃত (গাঁজা) কুমিল্লা হতে বিক্রির উদ্দেশ্যে চাঁদপুর হয়ে লঞ্চ যোগে ঢাকা নিয়ে যাচ্ছিল।