টেকনাফ মডেল থানা পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক ২

প্রকাশ : ১২ আগস্ট ২০২৩, ২১:৪৬ | অনলাইন সংস্করণ

  স্টাফ রিপোর্টার, কক্সবাজার

কক্সবাজারের টেকনাফ মডেল থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে ১৬ হাজার পিস ইয়াবাসহ দুই মাদককারবারীকে আটক করেছে। ওই সময় তাদের ব্যবহৃত একটি মিনিট্রাক (পিকআপ) জব্দ করেছে।

শনিবার (১২ আগস্ট) দিবাগত ভোররাতে টেকনাফ সদরের মহেশখালীয়া পাড়া রাজীব বড়ুয়ার ওয়ার্কসপের সামনে থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন-মানিকগঞ্জ সদরের আটিগ্রাম ইউনিয়নের ৬নং ওয়ার্ড, উত্তর কেষ্টি গ্রামের মো.খোরশেদ আলমের ছেলে মো. ইব্রাহীম (৪৫) ও একই এলাকার তারা মিয়ার ছেলে মো. আলম (৪০)।

শনিবার বিকালে  এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ বিষয়টি নিশ্চিত করেন।

ওসি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মানিকগঞ্জ সদরের দু'জন মাদক কারবারি টেকনাফে আসার পর কয়েকদিন অবস্থা করে ইয়াবা ট্যাবলেট ক্রয় করেন। পরবর্তীতে তারা টেকনাফ সদরের মহেশখালীয়া পাড়ার রাজীব বড়ুয়ার ওয়ার্কসপ সামনে পিকআপ গাড়িতে ইয়াবা বহন করে অবস্থান করছেন। এমন সংবাদ পেয়ে অভিযান চালায়। ওই সময় ঘটনাস্থলে পৌঁছে মিনিট্রাকসহ তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ১৬ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।তবে এ ঘটনায় আরও একজন মাদক কারবারি পলাতক রয়েছেন।

তিনি আরো বলেন, জিজ্ঞাসাবাদে তাদের কাছ থেকে জানতে পারি তারা মানিকগঞ্জ থেকে টেকনাফ এসে ইয়াবা ক্রয় করে কৌশলে মানিকগঞ্জসহ বিভিন্নস্থানে ইয়াবা ট্যাবলেট পাচার করতো। আটককৃতদের বিরুদ্ধে থানায় মামলা রুজু করার পর কক্সবাজার আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানান পুলিশ কর্মকর্তা। 

​​​