ঢাকা ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ফেনী সদর উপজেলা বিএনপির আহবায়ক বকুল গ্রেফতার

ফেনী সদর উপজেলা বিএনপির আহবায়ক বকুল গ্রেফতার

ফেনী সদর উপজেলা বিএনপির আহবায়ক ফজলুর রহমান বকুলকে ঢাকা থেকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ। গতকাল দুপুর সাড়ে ১২টার দিকে রায়ের বাজার পোস্ট অফিস গলির একটি বাসা থেকে বের হওয়ার সময় তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল রাজধানীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে গতকাল দুপুরে রায়ের বাজার পোস্ট অফিস গলির একটি বাসা থেকে বকুলকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারের পর বকুলকে বিকালে ফেনী এনে আদালতে হাজির করলে, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট কামরুল হাসান তাকে কারাগারে প্রেরণের আদেশ দেন।

ফেনী জেলা গোয়েন্দা পুলিশের ওসি স্বদীপ কুমার দাস গ্রেপ্তারের তথ্য নিশ্চিত করে জানান, বকুলের বিরুদ্ধে অন্তত ২৩টি মামলা রয়েছে। আদালত আদেশে তাকে ফেনী কারাগারে প্রেরণ করা হয়েছে।

এদিকে ফেনী সদর উপজেলা বিএনপির আহবায়ক ফজলুর রহমান বকুলকে গ্রেফতারের ঘটনায় নিন্দা জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্ঠা অধ্যাপক জয়নাল আবদিন ভিপি, বিএনপির চট্রগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামিম, সহ-সাংগঠনিক সম্পাদক জালাল উদ্দিন মজুমদার, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সহ-গ্রাম সরকার বিষয়ক সম্পাদক বেলাল আহমদ, জাতীয় নির্বাহী কমিটির সদস্য মশিউর রহমান বিপ্লব।

নেতৃবৃন্দ অবিলম্বে সকল মামলা প্রত্যাহার পূর্বক ফজলুর রহমান বকুলের নি:শর্ত মুক্তি দাবি করেছেন।

ফেনী,বিএনপি,গ্রেফতার
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত