ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

দুমকিতে মেয়ে কর্তৃক বাবাকে গলাকেটে হত্যাচেষ্টা

দুমকিতে মেয়ে কর্তৃক বাবাকে গলাকেটে হত্যাচেষ্টা

পটুয়াখালীর দুমকিতে বিশ্ববিদ্যালয়ে চান্স না পাওয়ায় মেয়েকে রাগারাগির জেরে বাবা মজিবুর রহমান টিটু(৫৫) কে গলায় ছুরিকাঘাতে হত্যাচেষ্টা করেছে মেয়ে ইউশা (১৮)। শনিবার রাত ১০টায় শ্রীরামপুর এলাকায় নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, রাতে কর্মস্থলের কাজ শেষে বাসায় ফিরেন টিটু। সদ্য এইচএসসি পাশ করে বিশ্ববিদ্যালয় ভর্তিচ্ছু মেয়ে কোথাও চান্স না পাওয়ায় তার প্রতি হতাশা প্রকাশ করে রাগারাগি করেন বাবা টিটু। একপর্যায়ে বাবা-মেয়ের মধ্যে কথা কাটাকাটি শুরু হলে এক পর্যায়ে মেয়ে ইউশা তার হাতে থাকা এন্টি কাটার ব্লেড নিয়ে বাবার গলায় আঘাত করে মারাত্নকভাবে জখম করেন।পরে রত্তাক্ত অবস্থায় মজিবুর রহমান টিটু'কে দুমকি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক প্রয়োজনীয় ব্যবস্থা নেন।

চিকিৎসক ডা. সিরাজুল ইসলাম সুজন বলেন, টিটু সাহেবের গলায় ডানপাশে মারাত্মক এন্টি কাটার ব্লেডের আঘাত রয়েছে, তাকে গলায় ১০টি সেলাই করা হয়েছে।সামান্য আরেকটু হলেই তার মৃত্যু হয়ে যেত।

এ ব্যাপারে দুমকি থানা অফিসার ইনচার্জ জনাব আবদুল হান্নান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমি রাতেই সেখানে গিয়েছিলাম। এখনও কোনো লিখিত অভিযোগ পাওয়া যায়নি, পরিবারের সাথে আলোচনা করে ভুক্তভোগী ব্যবস্থা নিবেন বলে জানিয়েছেন।

চিকিৎসক,হত্যা,জখম
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত