লক্ষ্মীপুরে জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া মাহফিল ও গণভোজ

প্রকাশ : ১৪ আগস্ট ২০২৩, ১৭:৩২ | অনলাইন সংস্করণ

  লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব ও (১৫ আগস্ট) সকল শহিদের শাহাদাৎ বার্ষিক উপলক্ষ্যে কোরআন খতম, দোয়া ও গণভোজ। সোমবার সকাল থেকে দুপুর ২ ঘটিকার দিকে মিরপুর সরকারি প্রা. বিদ্যালয়ে হল রুমে  লক্ষ্মীপুর ৩ আসনের মনোনয়ন প্রত্যাশী দেলোয়ার হোসেন উদ্যোগে দোয়া মাহফিল ও গণভোজের আয়োজন করা হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  লক্ষ্মীপুর ২ আংশিক রায়পুর সংসদ সদস্য, জেলা আ:লীগের সাধারণ সম্পাদক এ্যাড: নুর উদ্দিন চৌধুরী নয়ন,  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  লক্ষ্মীপুর পৌর মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া,লক্ষ্মীপুর জজকোর্টের পাবলিক প্রসিকিউটর এডভোকেট জসীম উদ্দীন, সাবেক যুবলীগ নেতা নজরুল ইসলাম ভুলু, জেলা আ. লীগের বিজ্ঞান প্রযুক্তি বিষয়ক সম্পাদক এ্যাড: রাসেল মাহমুদ মান্না, লাহারকান্দি ইউনিয়ন আ:লীগ নেতা,মুরাদ হোসেনসহ ছাত্রলীগ, যুবলীগ এবং অত্র প্রতিষ্ঠানের শিক্ষক ও ছাত্র-ছাত্রীবৃন্দ  ছাত্র -ছাত্রী বৃন্দরা উপস্থিত ছিলেন । 

দোয়া মাহফিল শেষে প্রায় ১ হাজার সাধারণ মানুষ ও স্কুল শিক্ষার্থীদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।

দোয়া মাহফিল ও গণভোজ অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন বিদ্যালয়ের শিক্ষক। এ সময় লক্ষ্মীপুর ৩ আসন থেকে নৌকার মনোনয়নে প্রত্যাশী দেলোয়ার হোসেন বলেন, নৌকার মনোনয়ন পেলে লক্ষ্মীপুর সদর উপজেলার সকল দপ্তর থেকে দুর্নীতি মুক্ত করে বঙ্গবন্ধু আর্দশের  বাংলাদেশ গড়ে তুলবো।