ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

দিনাজপুরে এসএসসি পরীক্ষার্থীকে অপহরণকারী নারায়ণগঞ্জে গ্রেফতার, অপহৃত উদ্ধার

দিনাজপুরে এসএসসি পরীক্ষার্থীকে অপহরণকারী নারায়ণগঞ্জে গ্রেফতার, অপহৃত উদ্ধার

দিনাজপুর জেলার ফুলবাড়ী থানা এলাকায় অপহরণ চক্রের মূলহোতা মো. হানিপুর রহমান ওরফে আরিফুলকে (৩২) কুতুবপুর এলাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। এসময় অপহৃতকে উদ্ধার করা হয়।

সোমবার (১৪ আগষ্ট) নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন কুতুবপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আরিফুল লালমনিরহাট জেলার পাটগ্রাম থানাধীন মির্জারকোর্ট (মাজার) এলাকার মো. মজিদ হোসেন ওরফে সিরাজুল ইসলাম ও হামিদা বেগম দম্পতির পুত্র।

সোমবার বিকেলে র‌্যাব-১১ এর সিনিয়র এএসপি ও মিডিয়া অফিসার মো. রিজওয়ান সাঈদ জিকু এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।

তিনি আরও জানান, গ্রেফতারকৃত আসামী দিনাজপুর জেলার ফুলবাড়ী থানায় নারী ও শিশু নির্যাতন আইনে দায়েরকৃত একটি মামলার এজাহারনামীয় পলাতক আসামী ও অপহরণ চক্রের মূল হোতা। অপহরণকারী ও অপহৃত পূর্ব পরিচিত। অপহৃত স্কুলছাত্রী নানীর বাড়িতে থেকে এবছর এসএসসি পরীক্ষা দিয়েছে। প্রেমের প্রস্তাবে রাজী না হওয়ায় এসএসসি পরীক্ষার্থীকে গত ২১ জুলাই আরিফুল ও তার সহযোগীরা অপহরণ করে। ঘটনার পর থেকে উক্ত আসামী আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী কর্তৃক গ্রেফতার এড়ানোর জন্য আত্মগোপনে ছিল। অপহরণ চক্রের মূলহোতা পলাতক আসামীকে গ্রেফতারের ও ভিকটিমকে উদ্ধারের লক্ষ্যে র‌্যাব-১১ এর একটি টিম সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন কুতুবপুর এলাকা থেকে আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয় এবং তাহার হেফাজত হতে ভিকটিমকে (১৬) উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামী’কে পরবর্তী আইনানুগ কার্যক্রমের জন্য দিনাজপুর জেলার ফুলবাড়ী থানায় হস্তান্তর করা হয়েছে।

অপহরণকারী,পরীক্ষার্থী,আসামী
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত