ঢাকা ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

জাতীয় শোক দিবস উপলক্ষে সাউথইস্ট ব্যাংক ফেনী শাখার খাদ্য সামগ্রী বিতরণ

জাতীয় শোক দিবস উপলক্ষে সাউথইস্ট ব্যাংক ফেনী শাখার খাদ্য সামগ্রী বিতরণ

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে সাউথইস্ট ব্যাংক ফেনী শাখা খাদ্য সামগ্রী বিতরণ করেছে। আজ মঙ্গলবার সকাল ৮ টায় ফেনীর মডেল হাই স্কুল মিলনায়তনে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এই উপলক্ষে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাউথইস্ট ব্যাংক ফেনী রিজিওনাল অফিসের সাবেক রিজিওনাল হেড কামরুল আহসান। সাউথইস্ট ব্যাংক ফেনী শাখার শাখা প্রধান মোহাম্মদ কামাল উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- সাউথইস্ট ব্যাংক এসএসকে রোড উপ শাখার ইনচার্জ এমদাদুল হক ভূঁইয়া, গুণবতী শাখার শাখা প্রধান হেমায়েত হোসেন, ফেনী আঞ্চলিক কার্যালয়ের সিনিয়র এক্সিকিউটিভ অফিসার সফিউল আলম, সিলোনিয়া শাখার ম্যানেজার অপারেশন শাহ আলম, ফেনী শাখার ম্যানেজার অপারেশন মোঃ ইকবাল হোসেন, পরশুরাম শাখার কর্মকর্তা দিদারুল আলম, ফেনী শাখার এক্সিকিউটিভ অফিসার মইন উদ্দিন শিপন, তৌহিদুল ইসলাম, রেজাউল করিম শামীম ও নিজাম উদ্দিন মোল্লাসহ কর্মকর্তাবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে সাবেক আঞ্চলিক প্রধান কামরুল হাসান বলেন, "আজকের এই দিনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সপরিবারে নিহত হয়েছিলেন। আজ জাতীয় শোক দিবস। প্রতিবারের ন্যায় এ উপলক্ষে আমরা সাউথইস্ট ব্যাংক গরিব দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করছি। স্বাধীনতার মহানায়ক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের জাতির পিতা। আপনারা তাঁর জন্য ও তাঁর পরিবারের জন্য দোয়া করবেন।"

জাতীয়,সাউথইস্ট,বিতরণ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত