ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সাতক্ষীরায় ডেঙ্গু আক্রান্ত হয়ে আরো দুই জনের মৃত্যু, এনিয়ে জেলায় মৃত্যুর সংখ্যা-৩

সাতক্ষীরায় ডেঙ্গু আক্রান্ত হয়ে আরো দুই জনের মৃত্যু, এনিয়ে জেলায় মৃত্যুর সংখ্যা-৩

সাতক্ষীরায় ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে আরো দুই জনের মৃত্যু হয়েছে। সোমবার রাতে ও মঙ্গলবার সকালে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। এনিয়ে জেলায় ডেঙ্গু আক্রান্তে মৃত্যুর সংখা দাড়োলো তিন জন।

মারা যাওয়া ব্যক্তিরা হলেন, সোনিয়া খাতুন (৩২) ও অমরেন্দ্র শর্মা (৯২)। সোনিয়া কলারোয়া পৌরসভার নাদোখালী এলাকার হাসানুর রহমানের স্ত্রী এবং অমরেন্দ্র সদর উপজেলার বল্লী ইউনিয়নের মৃত সতীশ শর্মার ছেলে।

সাতক্ষীরা সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডা. জয়ন্ত কুমার সরকার বিষয়টি নিশ্চিত করে জানান, ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে সোনিয়া খাতুন গত ৫ দিন আগে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। এরপর সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে তার মৃত্যু হয়। এদিকে, বৃদ্ধ অমরেন্দ্র ডেঙ্গু জ¦রে আক্রান্ত হয়ে গত ১২ আগষ্ট মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। এরপর সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ মঙ্গলবার সকাল সাড়ে ৮ টায় তিনি মারা যান। অপরদিকে, গত ২৪ ঘন্টায় সাতক্ষীরায় নতুন করে আরো ৪ জনের ডেঙ্গু জ্বর সনাক্ত হয়েছে। এনিয়ে জেলায় ডেঙ্গু আক্রান্তের সংখ্যা দাড়ালো মোট ২৫০ জন।এর মধ্যে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ১৫ জনসহ বিভিন্ন সরকারী-বেরকারী হাসপাতালে মোট ২৬ জন রোগী ভর্তি রয়েছে। অন্যত্র রেফার্ড করা হয়েছে আরো ২০ জনকে।

এছাড়া ডেঙ্গু আক্রান্তদের মধ্যে আজ পর্যন্ত সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন মোট ২০২ জন।

সাতক্ষীরা,ডেঙ্গু,আক্রান্ত
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত