সিরাজগঞ্জে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর শাহাদতবার্ষিকী পালিত

প্রকাশ : ১৫ আগস্ট ২০২৩, ২০:১৭ | অনলাইন সংস্করণ

  স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ

সিরাজগঞ্জে যথাযোগ্য মর্যাদায় সর্ব কালের সর্ব শ্রেষ্ঠ বাঙালি, স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

মঙ্গলবার সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের চত্তরে সূবর্ণ অহংকারে বঙ্গবন্ধুর প্রতিকৃতিত্বে পুস্পস্তবক অর্পন করেন জেলা প্রশাসন, জেলা আওয়ামীলীগ, মুক্তিযোদ্ধা সংসদ, প্রেসক্লাবসহ  বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠন। পরে জেলা আওয়ামীলীগের উদ্দ্যোগে একটি শোক র‌্যালি দলীয় কার্য্যালয় থেকে বের হয়ে শহর প্রদক্ষিণ করে।

র‌্যালী পূর্ব অনুষ্ঠানে বক্তব্য রাখেন, স্থানীয় এমপি অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না, জেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা এ্যাড.কে এম হোসেন আলী হাসান, সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদার, বীর মুক্তিযোদ্ধা আবু ইউসুফ সূর্য্য, বীর মুক্তিযোদ্ধা এ্যাড.বিমল কুমার দাস, পৌর আওয়ামীলীগের সভাপতি হেলাল উদ্দিন প্রমুখ। এছাড়াও সন্ধ্যায় শহীদ এম মনসুর আলী অডিটোরিয়ামে জাতির পিতার জীবন ও কীর্তির উপর আলোচনা সভা রচনা ও চিত্রাঅংকন প্রতিযোগিতা বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয় এবং সকল সরকারি বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান, মসজিদ, মন্দির, গীর্জায় সমূহে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।