ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নারায়ণগঞ্জে ৬ বছরের শিশু ধর্ষণে যুবক গ্রেফতার

নারায়ণগঞ্জে ৬ বছরের শিশু ধর্ষণে যুবক গ্রেফতার

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় ছয় বছরের শিশু ধর্ষন মামলার একমাত্র অভিযুক্ত আসামী ঈমানকে (২০) র‌্যাব-৩'র সহযগিতায় ঢাকা থেকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত ঈমান ঢাকা জেলার কদমতলী থানার ঢাকা ম্যাচের নতুন কলোনীর খোকন মিয়ার ছেলে। ১৪ আগস্ট সোমবার রাতে তাকে ঢাকার কদমতলী থানার ম্যাচ ফ্যাক্টরীর ঈগলু গলি থেকে গ্রেফতার করা হয় বলে জানিয়েছে পুলিশ। এর আগে রোববার রাতে নির্যাতিত শিশুটির নানা বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় গ্রেফতারকৃত ঈমান আলীকে অভিযুক্ত করে ধর্ষণের মামলা দায়ের করে।

মামলায় উল্লেখ করা হয়, শিশুটি তার নানা-নানীর সাথে পাগলা রসুলপুর এলাকায় ভাড়াটিয়া বাসায় বসবাস করে। অপরদিকে অভিযুক্ত আসামীর বোন একই বাসায় ভাড়াটিয়া বসবাস করে আসছিলো। গ্রেফতারকৃত ঈমান প্রায় সময় তার বোনের বাসায় বেড়াতে আসতো এবং মাঝে মাঝে রাত্রী যাপন করতো। বৃহস্পতিবার (১০ আগস্ট) বেলা ১২ টার দিকে গ্রেফতারকৃত ঈমান বাদীর নাতনিকে সিগারেট নিয়ে আসার জন্য ডাক দেয়। বেশ কিছু সময় অতিবাহিত হলে বাদী তার নাতনী কে না পেয়ে খুঁজতে বের হয়। একপর্যায়ে ঈমান তার বোনের ঘর থেকে শিশুটিকে বের করে দিয়ে ঘর তালাবদ্ধ করে পালিয়ে যায়। পরে রক্তাক্তবস্থায় শিশুটি কাঁদতে থাকলে বাদী তাকে জিজ্ঞেস করলে জানা যে পায়ুপথে ঈমান তাকে ধর্ষন করেছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক নজরুল ইসলাম জানায়, শিশুটিকে ধর্ষণ করে পালিয়ে যায় গ্রেফতারকৃত ঈমান। রোববার রাতে শিশুটির নানা বাদী হয়ে মামলা দায়ের করে ফতুল্লা মডেল থানায়। সোমবার রাত সাড়ে ১১ টার দিকে র‌্যাব-৩'র সহযোগিতায় ঢাকা জেলার কদমতলী থানার ঢাকা ম্যাচ ফ্যাক্টরীর ঈগলু গলি থেকে গ্রেফতার করা হয় ধর্ষন মামলার একমাত্র অভিযুক্ত আসামী ঈমান কে।

নারায়ণগঞ্জ,শিশু,ধর্ষণ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত