ঢাকা ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

বর্তমান এমপি সাহেবরা চাকুরির ইন্টারভিউ বোর্ডে বসে থাকেন: ফখরুল

বর্তমান এমপি সাহেবরা চাকুরির ইন্টারভিউ বোর্ডে বসে থাকেন: ফখরুল

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আওয়ামী লীগের এমপি’র বিরুদ্ধে কোনদিন কোন কথা বলিনি, আমার রুচিতে বাঁধে। ‘পত্র-পত্রিকায় দেখতে পাই এবং অভিযোগ শুনি, বর্তমান এমপি সাহেবরা স্কুলের নিয়োগের আগেই ইন্টারভিউ বোর্ডে গিয়ে বসে থাকেন। আর হাসপাতালের টেন্ডার বাক্স নিজ বাড়িতে নিয়ে যান।’

বুধবার (১৬ আগষ্ট) দুপুর সাড়ে ১২টায় ঠাকুরগাঁও শহরের কালিবাড়ী মির্জা রুহুল আমীন পৌর মিলনায়তনে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তির জন্য দোয়া মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ফখরুল বলেন, চিন্তাই করতে পারি না, একজন এমপি পার্লামেন্ট মেম্বার, তার দায়িত্ব হচ্ছে পার্লামেন্টে গিয়ে জনগণের পক্ষে কথা বলা। জনগণের পক্ষে আইন তৈরী করবেন এবং জনগণের পক্ষে কথা বলবেন। হসপিটালের টেন্ডার হয় সেখানে তিনি নিজেই থাকেন, যে কোন জায়গায়, যেখানে টেন্ডার, যেখানে টাকা, সেখানে গিয়ে ধপ করে বসে পড়েন।

মির্জা ফখরুল ফখরুল বলেন, আওয়ামী লীগের বড় বড় নেতারা হাজার হাজার কোটি টাকা পাচার করে বিদেশে বেগম পাড়া, মালয়েশিয়া, ইংল্যান্ড, আমেরিকায় বাড়ি করছেন তারা তো একবারও বলেন না আ. লীগের এই নেতারা ব্যাংকে টাকার পাহাড় গড়েছে। আপনাদের দূরে যাওয়ার দরকার নেই, ঠাকুরগাঁওতে দেখেন ১৪-১৫ বছর আগে আওয়ামী লীগের যারা নেতা, সকলের কথা বলি না। বড় বড় নেতা যারা আছে তাদের কি ছিল সম্পদ আর এখন কি হয়েছে। তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা প্রসঙ্গে মির্জা ফখরুল বলেন এই সরকার নির্বাচিত নয়, সম্পূর্ণরুপে বে-আইনি এবং অসাংবিধানিক। সেদিন সমস্ত রাজনৈতিক দল গুলো তত্ত্বাবধায়ক সরকারের পক্ষে মত দিয়েছিল। সুপ্রিম কোর্টের ৯ জন বিচারকের মধ্যে ৮জনই বলেছিল কেয়ারটেকার সরকার আরও দুই বছর থাকুক। সবকিছু উড়িয়ে দিয়ে প্রতাবশালী ভয়াভহ দানবীয় ফ্যাসিস আওয়াম লীগের প্রধান শেখ হাসিনা তিনি সবকিছুতেই উড়িয়ে দিয়েছে।

তিনি বলেন, আপনারা যদি ডিসি এসপিদের কথা শোনেন, পুলিশের কথা শোনেন তারা আওয়ামী লীগের বাবা। তিনি বলেন লোটাস কামালের এলাকা কুমিল্লাতে সেখানে ওসি বলছেন আপনারা কেন ভোট দেবেন না। লোটাস কামাল আওয়ামী লীগের অনেক কাজ করেছে, আর যদি ভোট না দেন তাহলে ক্ষতিগ্রস্থ হবেন।

এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, বিএনপি নেতা পয়গাম আলী, শরিফুল ইসলাম শরিফ, মামুনুর রশীদ, আব্দুল হামিসহ বিএনপির নেতৃবৃন্দ।

এমপি,টেন্ডার,আওয়ামী লীগ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত