ঢাকা ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

রাঙামা‌টি‌তে ১০ জুয়াড়িসহ সাজাপ্রাপ্ত আসামী আটক

রাঙামা‌টি‌তে ১০ জুয়াড়িসহ সাজাপ্রাপ্ত আসামী আটক

রাঙামা‌টি‌তে পৃথক দু‌টি অ‌ভিযা‌নে ১০ জন জুয়াড়িসহ ধর্ষন মামলার সাজাপ্রাপ্ত আসামী আটক ক‌রে‌ছে পু‌লিশ। বুধবার রা‌তে রাঙামা‌টি সদর ও লংগদু উপ‌জেলা থে‌কে তা‌দের আটক করা হয়।

রাঙামা‌টি কোতয়ালী থানার অ‌ফিসার ইনচার্জ মো. আ‌রিফুল আ‌মিন জানান, ধর্ষন মামলায় ১৪ বছরের সাজাপ্রাপ্ত আসামী মোঃ ইউসুফ (৫৫ ) কে বুধবার রা‌তে আটক করা হ‌য়ে‌ছে। সে শহ‌রের রিজার্ভ বাজারের পুরানব‌স্তি এলাকার হাছি মিয়ার ছে‌লে। ১৯৯১ সালের ২০ নভেম্বর বিকেল ৩টার দিকে কাপ্তাই হ্রদে একটি সাম্পানে করে রিজার্ভ বাজার থেকে চক্রপাড়া ফেরার পথে সাম্পানের ভেতরে সহ‌যো‌গি ছি‌দ্দিক মিয়া‌কে সা‌থে নি‌য়ে আসামি ইউসুফ এক ম‌হিলা‌কে ধর্ষণ করেন। গত ১৭ জুলাই রাঙামাটি বিশেষ ট্রাইব্যুনাল আদালত নম্বর-১ এর বিচারক সহিদুল ইসলাম এ মামলার রায় দেন। ত‌বে, অপর আসা‌মি ছি‌দ্দিক মিয়া‌ পলাতক র‌য়ে‌ছে।

একই সময় অন্য এক‌টি মামলার ওয়ারেন্ট ভুক্ত আসামী মো. শহিদুল্লাহ প্রকাশ বাচা (৪০) কে ভেদভেদি মুসলিমপাড়া থেকে আটক করা হ‌য়ে‌ছে।

অন্য‌দি‌কে লংগদু থানার অ‌ফিসার ইনচার্জ ইকবাল উদ্দিন জানান, জুয়া খেলার অপরা‌ধে বুধবার রা‌তে উপ‌জেলার আরাম বো‌র্ডিং থে‌কে ১০ জন‌কে আটক করা হ‌য়ে‌ছে। তাদের বিরু‌দ্ধে জুয়া আইনে মামলা করা হ‌য়ে‌ছে।

রাঙামা‌টি‌,জুয়াড়ি,আটক
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত