কোস্ট গার্ড কর্তৃক ট্রলারে তল্লাশীতে মিললো ১২ কেজি গাঁজা , আটক ২ 

প্রকাশ : ১৭ আগস্ট ২০২৩, ২০:১৯ | অনলাইন সংস্করণ

  চাঁদপুর প্রতিনিধি

চাঁদপুর নৌ-সীমানার ডাকাতিয়া নদীতে ইস্টিল বর্ডি ট্রলারে তল্লাশী করে মিললো ১২ কেজি গাঁজা। এ সময় ট্রলারে থাকা ২ জন আরোহি মাদক ব্যবসায়ী মোঃ হারুনুর রশিদ মোল্লা ও মোঃ তারিভ খানসহ ২ জনকে আটক করেছে কোস্ট গার্ড স্টেশন চাঁদপুর।

বৃহস্পতিবার(১৭ আগস্ট) সন্ধ্যায় কোস্ট গার্ড স্টেশন চাঁদপুরের স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট মাশহাদ উদ্দিন নাহিয়ান এ বিষয়টির সত্যতা নিশ্চিত করেন।
এর পূর্বে বৃহস্পতিবার সকালে এ অভিযান পরিচালিত হয় বলে কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার আব্দুর রহমান এ তথ্য জানান।

আটককৃতরা হলেনঃ শরিয়তপুর জেলার সখিপুর থানার বালাকান্দি গ্রামের মোঃ হারুনুর রশিদ মোল্লা ও মোঃ তারিভ খান।

কোস্ট গার্ড স্টেশন চাঁদপুর এ’কাছ থেকে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে বাংলাদেশ কোস্ট গার্ড স্টেশন চাঁদপুর কর্তৃক স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট মাশহাদ উদ্দিন নাহিয়ান এ’ নেতৃত্বে চাঁদপুর জেলার ডাকাতিয়া নদীর লন্ডন ঘাট সংলগ্ন এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে। 

এ সময় অভিযান চলাকালীন ডাকাতিয়া নদীর লন্ডন ঘাট সংলগ্ন এলাকা দিয়ে একটি স্টিল বডি ট্রলারের গতিবিধি সন্দেহজনক মনে হলে কোস্ট গার্ড সদস্যদের। তারা তাৎক্ষনিক উক্ত স্টিল বডি ট্রলার তল্লাশি করে এবং ৩টি বাজারের ব্যাগে ৬ টি প্যাকেট থেকে মোট ১২ কেজি গাঁজা জব্দ করে। এবং ২ জন মাদক ব্যবসায়ী মোঃ হারুনুর রশিদ মোল্লা ও মোঃ তারিভ খান কে আটক করতে সক্ষম হয়। 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় জব্দকৃত মাদক (গাঁজা) কুমিল্লা হতে বিক্রির উদ্দেশ্যে চাঁদপুর হয়ে স্টিল বডি ট্রলার যোগে শরিয়তপুর জেলায় নিয়ে যাওয়ার পরিকল্পনায় নিয়ে যাচ্ছিল। 

চাঁদপুর কোষ্টগার্ডের স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট মাশহাদ উদ্দিন নাহিয়ান জানান, পরবর্তীতে আটকৃত ২ব্যক্তিকে, জব্দকৃত গাঁজা এবং স্টিল বডি ট্রলারটি চাঁদপুর মডেল থানায় মামলার মাধ্যমে হস্তান্তর করা হয়।