ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নান্দাইলে পৃথক দুর্ঘটনায় নিহত ২

নান্দাইলে পৃথক দুর্ঘটনায় নিহত ২

ময়মনসিংহের নান্দাইলে বিদ্যুৎ স্পৃষ্টে ও সড়ক দুর্ঘটনায় দুই ব্যাক্তি নিহত হয়েছেন। শুক্রবার রাতে উপজেলার পৃথক স্থানে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার মোয়াজ্জেমপুর ইউনিয়নের কুতুবপুর গ্রামে নিজ গোয়াল ঘরের বৈদ্যুতিক ফ্যানে বিদ্যুৎ সংযোগ দিতে গিয়ে দুলাল মিয়া (৪৮) নামে এক ব্যাক্তি নিহত হয়েছেন। তিনি ওই গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে। নিহত দুলাল মিয়া সন্ধ্যার পর গোয়াল ঘরে বৈদ্যুতিক ফ্যানের তার সংযোগ দিতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্ট হয়। পরিবারের লোকজন দ্রæত উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে কোন সারাশব্দ না পেয়ে রাত আটটার দিকে ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

অপরদিকে উপজেলার খারুয়া ইউনিয়নের বনগ্রাম চৌরাস্তা বাজারে টি-২০ গাড়ি চাপায় হারুন মিয়া(৫০) নামে এক ব্যাক্তি নিহত হয়েছেন। হারুন মিয়া ওই এলাকার মৃত শামছউদ্দিনের ছেলে। তিনি বনগ্রাম চৌরাস্তা মসজিদে ইশার নামাজ আদায় করে বাজারের দিকে যাওয়ার সময় বিপরীত দিক থেকে একটি টি-২০ গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে তাকে চাপা দিলে গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর পর রাত ১০টার দিকে চিকিৎসাধীন অবস্থায় হারুন মিয়া মারা যান।

ঘটনা দুটির সত্যতা নিশ্চিত করে নান্দাইল মডেল থানার ওসি রাশেদুজ্জামান জানান, পরিবারের আবেদনের পেক্ষিতে বিদ্যুৎ স্পৃষ্টে মৃত ব্যাক্তির লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে। সড়ক দুর্ঘটনায় মারা যাওয়া ব্যাক্তির লাশ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে আছে। বিষয়টি সেখানকার পুলিশ দেখবে।

বিদ্যুৎ,দাফন,স্পৃষ্ট
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত