ঢাকা ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

বিএনপি নেতার পিতার মৃত্যু, ভাইস চেয়ারম্যানের শোক

বিএনপি নেতার পিতার মৃত্যু, ভাইস চেয়ারম্যানের শোক

বিশিষ্ট রাজনৈতিক ও সামাজিক ব্যক্তিত্ব বেলজিয়াম বিএনপির সাধারণ সম্পাদক, বিএনপির বৈদেশিক সম্পর্ক কমিটির অন্যতম সদস্য ও একলাসপুর হাফেজ মমতাজুল করিম ফাউন্ডেশনের উপদেষ্টা ইকবাল হোসেন বাবুর বাবা আলহাজ্ব বরকত উল্লাহ মিয়া মারা গেছেন। তিনি গত রাত সাড়ে ৩টার সময় বার্ধক্য জনিত রোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন। ইন্না নিল্লাহি অ ইন্না ইলাইহি রাজেউন।

মরহুমের ছেলে বেলায়েত হোসেন টিপু জানান, আলহাজ্ব বরকত উল্লাহ মিয়া দীর্ঘ সময় বাংলাদেশ বিটিআরসিতে চাকুরি করেছেন। চাকুরি থেকে অবসরে যাওয়ার পর তিনি বিভিন্ন সামাজিক কাজে জড়িত ছিলেন। শুক্রবার তিনি অসুস্থ হলে প্রথমে নোয়াখালীর একটি প্রাইভেট হাসপাতালে নেওয়া হয়। শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে তিনি মারা যান। মৃত্যুর সময় তাঁর বয়স ছিল ১শত বছর। তিনি স্ত্রী ৪ ছেলে ও ৫ মেয়ে সহ সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। রোববার সকাল ১০টায় মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়েছে।

জানাযা উপস্থিত ছিলেন সাবেক পৌর মেয়র হারুন রশিদ আজাদ, ভিপি শহিদুল ইসলাম কিরন, এডভোকেট আবদুর রহিম চুন্নু, সাবেক চেয়ারম্যান খলিলুল রহমান,সাংবাদিক ফোরামের সভাপতি মানিক ভূঁইয়াসহ অনেকেই।

মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন, বিএনপির ভাইস চেয়ারম্যান, সাবেক মন্ত্রী ও সাবের সংসদ সদস্য বরকত উল্যা ভুলু, বেলজিয়াম বিএনপির সভাপতি সাইদুর রহমান লিটন, নোয়াখালী জেলা বিএনপির সভাপতি গোলাম হায়দার বিএসসি, বেগমগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মাহফুজুল হক আবেদ, চৌমুহনী পৌর বিএনপির সভাপতি জহির উদ্দিন হারুন, আহছান উল্যা, জেলা যুবদল সভাপতি মনজুরুল আজিম সুমনসহ আরও অনেকে।

বিএনপি,মৃত্যু,শোক
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত