ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

কাপাসিয়ায় শিক্ষকের হাত-পায়ের রগ কেটে দিল দুবৃত্তরা

কাপাসিয়ায় শিক্ষকের হাত-পায়ের রগ কেটে দিল দুবৃত্তরা

গাজীপুরের কাপাসিয়ায় রোববার রাতে উপজেলার চরদুর্লভ খান আ. হাই সরকার উচ্চ বিদ্যালয়ের গণিত বিভাগের সহকারী শিক্ষক নুরুল ইসলামকে (৫৫) এলোপাথাড়ি কুপিয়ে হাত ও পায়ের রগ কেটে দেয়া হয়েছে। বর্তমানে তিনি ঢাকার পঙ্গুহাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এলাকাবাসী ও ওই বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকশিব্বির আহমেদ জানায়, শিক্ষক নুরুল ইসলাম প্রতিদিন স্কুল শেষে বারিশাব বাজারে অবস্থিত তার একটি হোমিওপ্যাথিক দোকানে প্র্যাকটিস করতেন যার ফলে তিনি অনেক রাত করে বাড়িতে ফিরতেন। অন্যান্য দিনের মতো তিনি রোববার রাতে আনুমানিক বারোটার পরে বাড়ি ফিরছিলেন। ভিকারটেক (ডুবারটেক) এর সামনের রাস্তায় অজ্ঞাত লোকজন তাকে কুপিয়ে পার্শ্ববর্তী একটা পুকুরে ফেলে রেখে যায়। সেখান থেকে তিনি মুমূর্ষু অবস্থায় পার্শ্ববর্তী বকুলের বাড়িতে আশ্রয় নেন। এলাকাবাসী উদ্ধার করে তার পরিবারসহ প্রথমে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল এবং পরে পঙ্গু হাসপাতালে প্রেরণ করে।

শিব্বির আহমেদ আরো জানায়, নুরুল ইসলাম মাস্টার সাহেব অত্যন্ত ভদ্রলোক ছিলেন তার কারো সাথেই কোন বিবাদ আছে বলে জানা নেই। তবে সম্প্রতি একটি মসজিদের রাস্তানিয়ে মতবিরোধ চলছিল এ প্রেক্ষিতেও এ ঘটনা ঘটতে পারে।

এ ব্যাপারে কাপাসিয়া থানার অফিসার ইনচার্জ এ ইচ এম লুৎফুল কবির জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এখনো কোন লিখিত অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

কাপাসিয়া,শিক্ষক,কুপিয়ে
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত