ঢাকা ২৬ অক্টোবর ২০২৪, ১১ কার্তিক ১৪৩১ | বেটা ভার্সন

চট্টগ্রামে ফ্লাইওভারে দুর্ঘটনায় দুই শিক্ষার্থী নিহত

চট্টগ্রামে ফ্লাইওভারে দুর্ঘটনায় দুই শিক্ষার্থী নিহত

নগরীর খুলশী থানাধীন আখতারুজ্জামান ফ্লাইওভারে ট্রাকের সঙ্গে ধাক্কায় মোটর সাইকেল আরোহী দুই শিক্ষার্থী প্রাণ হারিয়েছেন। তারা হলেন সরকারি সিটি কলেজ ছাত্রলীগ নেতা মো. ইমরান ইফতি (২৩) ও তার বান্ধবী নাহিদা সুলতানা (২১)। তারা দু’জন সিটি কলেজের ডিগ্রি প্রথম বর্ষের শিক্ষার্থী।

তারা দুইজন বন্ধু ছিলেন। ছিলেন বাইকারও। সোমবার রাত সোয়া দশটার দিকে ফ্লাইওভারের ওয়াসা থেকে জিইসি মোড়ের মধ্যবর্তী এলাকায় ট্রাকের সঙ্গে ধাক্কা খেয়ে এই দুর্ঘটনা ঘটে। ইমরান ইফতি নগরীর পূর্ব মাদারবাড়ি দারোগাহাট এলাকার ইউনুস মোল্লার ছেলে। নাহিদা সুলতানা কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার গোয়াখালির ১ নম্বর ওয়ার্ডের রাসেল চৌধুরীর মেয়ে।

দুর্ঘটনার পর তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় মো শফিউল ইসলাম নামের এক যুবক। তিনি বলেন, লালখান বাজার থেকে বাইক নিয়ে বহদ্দারহাটের দিকে যাচ্ছিলেন দুই শিক্ষার্থী। ফ্লাইওভারে একটি গাড়িকে ওভারটেক করে যাওয়ার সময় সামনে থাকা ট্রাকের সঙ্গে সজোরে ধাক্কা খায়। এতে নাহিদা সুলতানা ঘটনাস্থলে মারা যান। আর ইমরান চমেক হাসপাতালে নিয়ে যাওয়ার পর মারা যায়।

ইমরানের ছোট ভাই ব্যবসায়ী আবু বক্কর বলেন, আমরা ৪ ভাই। ইমরান আমাদের ভাইদের মধ্যে তৃতীয়। আমি সবার ছোট। আমি ব্যবসা করি। আমাদের গ্রামের বাড়ি বরিশাল ঝালোকাটি। আমরা চট্টগ্রামের সিটি কলেজের পাশে দারোগাহাট এলাকায় থাকি। আমার ভাই সিটি কলেজে ডিগ্রি পড়ত। তার বন্ধুসহ বেড়াতে বের হয়েছিল বাইকে করে। ইমরানের লাশ বরিশাল নিয়ে যাওয়া হবে।

চট্টগ্রাম সিটি কলেজ ছাত্র সংসদের ভিপি মো: তাহসিন বলেন, নিহত ইমরানের ভোটার আইডি কার্ডের নাম হলো ইমরান হোসাইন। ফেসবুক আইডিতে লেখা অছে আল ইমরান ইফতি। তিনি কলেজ ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্য ছিলেন। একই ঘটনায় নিহত নাহিদা সুলতানার সিটি কলেজেও এডমিশন আছে। আবার পলিটেকনিকে ডিপ্লোমা পড়ছিল।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ আশিকুল ইসলাম বলেন, ফ্লাইওভারে মোটর সাইকেল দুর্ঘটনায় দুই শিক্ষার্থী মারা যান। তারা সরকারি সিটি কলেজের শিক্ষার্থী। তিনি বলেন, ট্রাকের সাথে ধাক্কা খেয়ে মোটর সাইকেলের আরোহীরা ছিটকে পড়েন। লোকজন তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

চট্টগ্রাম,ফ্লাইওভার,শিক্ষার্থী
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত