নাটোরে ৪ কোটি টাকা মূল্যের হেরোইন উদ্ধার

প্রকাশ : ২২ আগস্ট ২০২৩, ১৬:১০ | অনলাইন সংস্করণ

  নাটোর প্রতিনিধি

নাটোর শহরের বড় হরিশপুর বাইপাস এলাকা থেকে পাথর বোঝাই একটি ট্রাক থেকে ৪ কোটি টাকা মূল্যের হেরোইনসহ  দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় মাদকবহন কাজে ব্যবহত একটি ট্রাক জব্দ করা হয়।

সোমবার(২১ আগস্ট) দিনগত রাত ৩ টার দিকে শহরের বড় হরিশপুর বাইপাস এলাকা থেকে হেরোইনসহ তাদের গ্রেফতার করা হয়।

মঙ্গলবার(২২ আগস্ট) দুপুর ১২টার দিকে নাটোর পুলিশ লাইন্স এ এক প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার মো. তারিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতাররা হলেন- চাঁপাইনবাবগঞ্জ জেলার সাহেবপাড়া এলাকার মোঃ আব্দুস সাত্তারের ছেলে ট্রাক ড্রাইভার মোঃ সাগর আলী (২১) এবং গাজীপুর জেলার কালীগঞ্জ থানার ব্রাহ্মনগাঁও এলাকার মো. সেলিমের ছেলে হেলপার সালাহ উদ্দিন (২১)। 

পুলিশ সুপার জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার(২১ আগস্ট) দিনগত রাত ৩ টার দিকে শহরের হরিশপুর বাইপাস মোড়ে চেকপোষ্ট পরিচালনা করা হয়। এসময় চাঁপাইনবাবগঞ্জ জেলা থেকে ঢাকাগামী একটি পাথর বোঝাই হলুদ ট্রাকে তল্লাসি চালানো হয়। পরে ড্যাশ বোডের ভিতর সাদা পলিথিনে মোড়ানো ৯টি প্যাকেটের ভিতর প্রায় ৩৪ কোটি টাকা মূল্যের তিন কেজি ৭০০ গ্রাম অবৈধ হেরোইন উদ্ধার করা। এসময় ট্রাকের ড্রাইভার ও হেলপারকে গ্রেফতার করে পুলিশ।এঘটনার সাথে জড়িতদের তদন্ত করে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। এ বিষয়ে একটি মাদক মামলা প্রক্রিয়াধীন রয়েছে।