ঢাকা ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সিরাজগঞ্জে শ্রেষ্ঠ কলেজ শিক্ষক সম্মাননা পেলেন শীলা প্রামানিক

সিরাজগঞ্জে শ্রেষ্ঠ কলেজ শিক্ষক সম্মাননা পেলেন শীলা প্রামানিক

বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা ও জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৩ সিরাজগঞ্জ জেলা পর্যায়ে শ্রেষ্ঠ কলেজ শিক্ষক নির্বাচিত হয়েছেন শীলা প্রামানিক। অর্জন করেছেন তিনি সম্মাননা স্মারক ও সনদপত্র। তিনি কামারখন্দ উপজেলার চৌবাড়ী ড. সালাম জাহানারা কলেজের মনোবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক।

মঙ্গলবার দুপুরের দিকে জেলা শিক্ষা অফিসার কাজি সলিম উল্লাহ’র সভাপতিত্বে শহিদ এ. কে. শামসুদ্দিন সম্মেলন কক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে জেলা প্রশাসক মীর মোহাম্মাদ মাহবুবুর রহমান এ পুরষ্কার তুলে দেন। ২০২২ সালে শিক্ষক শীলা প্রাং কামারখন্দ উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ কলেজ শিক্ষক মনোনীত হন এবং তার আরো একটি অর্জন কামারখন্দ উপজেলা এবং জেলা পর্যায়ে শিক্ষা ও চাকরি ক্ষেত্রে সাফল্য অর্জনকারী নারী হিসেবে শ্রেষ্ঠ জয়িতা সম্মাননা লাভ করেন।

ইতোমধ্যে তিনি একাধারে একজন কবি এবং আবৃত্তি শিল্পী হিসেবে পরিচিতি অর্জন করেছেন। এ পর্যন্ত তার প্রকাশিত এবং প্রকাশিত হবার অপেক্ষায় রয়েছে এমন কাব্যগ্রন্থের সংখ্যা ৯টি। তিনি শুদ্ধ ও প্রমিত বানান এবং উচ্চারণে যথেষ্ট চর্চা রাখেন। ২০২৩ সালে কামারখন্দ উপজেলা পরিষদের সৌজন্যে কবি ও শিক্ষকতায় তাকে কৃতিত্বপূর্ণ অবদানের জন্য সম্মাননা স্মারক প্রদান করার হয়। তিনি অনলাইন সাহিত্য ম্যাগাজিন আজ আগামীর সাহিত্য সম্পাদক হিসেবেও দায়িত্ব পালন করছেন। এছাড়া তিনি বিভিন্ন সামাজিক সংগঠনের সাথেও জড়িত রয়েছেন। এ অনুষ্ঠানে জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীগণ বিভিন্ন ভাগে উপজেলা পেড়িয়ে জেলা পর্যায়ে শ্রেষ্ঠত্বের পুরষ্কার গ্রহণ করেন। এ অনুষ্ঠানে জেলা প্রশাসন ও শিক্ষা বিভাগের অনান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

সিরাজগঞ্জ,শ্রেষ্ঠ,সম্মাননা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত