ঢাকা ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সাঈদীকে নিয়ে ফেসবুকে পোস্ট দেয়ায় নান্দাইলের ৮ ছাত্রলীগ নেতাকে অব্যাহতি

সাঈদীকে নিয়ে ফেসবুকে পোস্ট দেয়ায় নান্দাইলের ৮ ছাত্রলীগ নেতাকে অব্যাহতি

মানবতাবিরোধী অপরাধে আমৃত্যু কারাদণ্ডপ্রাপ্ত জামায়াত নেতা দেলাওয়ার হোসাইন সাঈদীর মৃত্যুতে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট দেওয়ায় নান্দাইলের আট ছাত্রলীগ নেতাকে অব্যাহতি দিয়েছে জেলা ছাত্রলীগ।

মঙ্গলবার (২২ আগস্ট) রাতে ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সভাপতি আল আমিন ও সাধারণ সম্পাদক হুমায়ুন কবীর স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

অব্যাহতি পাওয়া নেতারা হলেন- নান্দাইল উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মাছুম পারভেজ রানা, যুগ্ম সাধারণ সম্পাদক রবিন রহমান, নান্দাইল ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহবায়ক এস এম খায়রুল ইসলাম, শেরপুর ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহবায়ক সাইফ উদ্দিন আহমেদ, জাহাঙ্গীরপুর ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহবায়ক আবুল বাশার, বেতাগৈর ইউনিয়ন ছাত্রলীগের সহসভাপতি ইমন হাসান, চণ্ডীপাশা ইউনিয়ন ছাত্রলীগের সহসভাপতি হুমাউন কবীর, সহসভাপতি খায়রুল ইসলাম মামুন।

জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয় সাঈদীর মৃত্যুর পর তারা ফেসবুকে পোস্ট দেন, যা সংগঠনের নীতি ও আদর্শ পরিপন্থী হওয়ায় তাদেরকে অব্যাহতি দেওয়া হয় এবং স্থায়ী বহিষ্কারের জন্য কেন্দ্রীয় কমিটির কাছে সুপারিশ পাঠানো হয়।

সাঈদী,ছাত্রলীগ,পোস্ট
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত