সাভারে স্কুল ছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার ৩

প্রকাশ : ২৪ আগস্ট ২০২৩, ১৬:৫৯ | অনলাইন সংস্করণ

  সাভার প্রতিনিধি

সাভারে বাড়ির ভেতরে ঢুকে সবাইকে অচেতন করে নবম শ্রেণীর এক ছাত্রীকে হাত-পা বেঁধে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় তিনজকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে বিষয়টি নিশ্চিত করেন সাভার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) দীপক চন্দ্র সাহা।

পুলিশ জানায়, সাভারের ভাকুর্তা ইউনিয়নের লুটেরচর গ্রামে দুলালের একতলা বাড়িতে গভীররাতে জানালার গ্রীল কেটে ঘরে প্রবেশ করে তিন ব্যক্তি। বাড়ির সবাইকে অচেতন করে ওই কিশোরীর হাত-পা বেধে সংঘবদ্ধ ধর্ষণ করে। এসময় বাড়ির আলমারি ভেঙে নগদ টাকা, স্বর্ণালঙ্কার ও মোবাইল লুট করে নিয়ে যায় দুর্বৃত্তরা। ভোরে বাড়ির সকলের জ্ঞান ফিরলে তারা বিষয়টি বুঝতে পারেন। 

পরে আশঙ্কাজনক অবস্থায় ভুক্তভোগী কিশোরীকে উদ্ধার করে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে।

ভুক্তভোগীর পরিবার জানায়, বাড়ির পাশের সাবেক ইউপি সদস্য হাবিবুল্লার সাথে তাদের দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলছিল। এ ব্যাপারে আইনী ব্যবস্থা নিলে হাবিবুল্লাহ তাদের উপর ক্ষুব্ধ হন। তার নির্দেশে এমন ঘটনা ঘটেছে বলে অভিযোগ তাদের।

এ ঘটনায় সাভার মডেল থানায় মামলা দায়ের হলে হাবিবুল্লার ছেলে রশিদ, ভাই কামাল, দিন মোহাম্মদকে গ্রেপ্তার করেছে পুলিশ। এদিকে ঘটনার পর থেকে পলাতক রয়েছেন প্রধান অভিযুক্ত হাবিবুল্লাহ।

সাভার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) দীপক চন্দ্র সাহা জানান, ঘটনার পর এ পর্যন্ত তিনজনকে গ্রেপ্তার ও ভুক্তভোগীকে স্বাস্থ্য পরিক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে প্রেরণ করা হয়েছে।