ঢাকা ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সিরাজগঞ্জে তল্লাশি চালিয়ে ২২ হাজার পিস ইয়াবা উদ্ধার, গ্রেপ্তার ১

সিরাজগঞ্জে তল্লাশি চালিয়ে ২২ হাজার পিস ইয়াবা উদ্ধার, গ্রেপ্তার ১

সিরাজগঞ্জের হাটিকুমরুল গোলচত্বর এলাকায় মহাসড়কে পুলিশের যৌথ চেকপোস্ট বসিয়ে একটি প্রাইভেটকারে তল্লাশি চালিয়ে ২২ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় মাদক ব্যবসায়ী সাহাব উদ্দিনকে (২৯) গ্রেফতার করা হয়েছে। সে কক্সবাজারের রামু উপজেলার উত্তর খুনিয়াপালং গ্রামের ছৈয়দ আলমের ছেলে।

শুক্রবার দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (রায়গঞ্জ সার্কেল) বিনয় কুমার এ তথ্য জানান। তিনি আরো জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সুপার আরিফুর রহমান মন্ডলের বিপিএম (বার), পিপিএম (বার) দিক নির্দেশনায় বৃহস্প্রতিবার সন্ধ্যার দিকে উল্লেখিত স্থানে জেলা গোয়েন্দা পুলিশ ও সলঙ্গা থানা পুলিশ চেকপোস্ট বসায়। এ সময় ঢাকা থেকে রাজশাহীগামী ধূসর রঙের একটি প্রাইভেটকার আটক করে। এতে তল্লাশি চালিয়ে প্রাইভেটকারের সিলিন্ডারের সঙ্গে বাজারের ব্যাগে ময়দার ভেতরে অভিনব কায়দায় রাখা ২২ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয় এবং ওই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

সে দীর্ঘদিন ধরে এ অবৈধ ব্যবসায় জড়িত ছিল এবং তার বিরুদ্ধে কক্সবাজার ও চট্টগ্রাম কোতয়ালী থানায় একাধিক মাদক মামলা রয়েছে। এ সংবাদ সম্মেলনে ওসি (ডিবি) রওশন আলী ও ওসি এনামুল হকসহ বিভিন্ন মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

গ্রেপ্তার,ইয়াবা,উদ্ধার
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত