ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

রাস্তা থেকে তুলে নিয়ে সংঙ্গবদ্ধ ধর্ষণ, আটক-২

রাস্তা থেকে তুলে নিয়ে সংঙ্গবদ্ধ ধর্ষণ, আটক-২

পিরোজপুর সদর উপজেলার কদমতলায় ইউনিয়নের পান্তাডুবি এলাকায় এক নারীকে জোর করে তুলে নিয়ে সংঙ্গবদ্ধ ধর্ষণের ঘটনায় ২ জনকে আটক করেছে পুলিশ। শুক্রবার সকালে সদর উপজেলার টোনা ইউনিয়নের তেজদাসকাঠী এলাকায় অভিযান চালিয়ে প্রধান অভিযুক্ত ১১টি মামলার এজাহারভুক্ত আসামী আমিন খান ও তার সহযোগী মোটরসাইকেল চালক সোহাগকে আটক করেছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) শেখ মোস্তাফিজুর রহমান।

আটক হওয়া প্রধান অভিযুক্ত আমিন খান তেজদাসকাঠী এলাকার চাঁন খানের পুত্র এবং সহযোগী মোটরসাইকেল চালক সোহাগ একই এলাকার বাসিন্দা। ভুক্তভোগী পিরোজপুর পৌরসভার শিকারপুর এলাকায় একটি ভাড়া বাসায় থাকেন। তার শ্বশুরবাড়ি ইন্দুরকানী উপজেলার পত্তাশী ইউনিয়নে। তিনি দুই সন্তানের জননী।

ভুক্তভোগীর অভিযোগে জানাযায়, বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে তিনি একটি (রেন্ট-এ-কার) এর মোটরসাইকেলে করে পিরোজপুর থেকে কদমতলা যাওয়ার সময় পথে ব্রাক্ষণকাঠী এলাকা থেকে ১১টি মামলার আসামী আমিন খান নামে এক বখাটে গতিরোধ করে মোটরসাইকেলে উঠে তাদের কদমতলা পান্তাডুবি এলাকায় একটি বাড়িতে নিয়ে যায়। সেখানে আরো কয়েকজন মিলে একটি ভাঙ্গা ঘরের ভেতরে নিয়ে গিয়ে তাকে পালাক্রমে ধর্ষণ করে। পরে তার কাছে থাকা একটি স্মার্ট মোবাইল ফোন ও বিকাশের পাসওয়ার্ড জেনে সেখানে থাকা দশ হাজার টাকা হাতিয়ে নিয়ে পালিয়ে যায়। সেখান থেকে বের হয়ে রাস্তার উপরে পড়ে গিয়ে কান্নাকাটি করায় স্থানীয়রা তাকে হাসপাতালে পাঠায়।

অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) শেখ মোস্তাফিজুর রহমান জানান, পিরোজপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবির মোহাম্মদ হোসেনের নেতৃত্বে সংঙ্গবদ্ধ ধর্ষণের ঘটনার প্রধান অভিযুক্ত আমিন খান ও তার সহযোগী মোটরসাইকেল চালককে আটক করেছে পুলিশ। এ ঘটনায় মামলা প্রকৃয়াধীন রয়েছে। ঘটনার সাথে জড়িত বাকী অভিযুক্তদের আটকের চেষ্টা চলছে।

রাস্তা,নিয়ে,ধর্ষণ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত