নাটোরে চতুর্থ শ্রেণীর ছাত্রী অন্তঃসত্ত্বা, অভিযুক্ত গ্রেফতার 

প্রকাশ : ২৬ আগস্ট ২০২৩, ১৫:৫৭ | অনলাইন সংস্করণ

  নাটোর প্রতিনিধি

নাটোরের গুরুদাসপুরে অন্তঃসত্ত্বা চতুর্থ শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ মামলায় অভিযুক্ত জাহিদ খাঁ (৬০) গ্রেফতার করেছে র‌্যাব-৫)। শনিবার(২৬ আগস্ট) সকালে এক প্রেসব্রিফিংয়ে এ তথ্য জানান র‌্যাব-৫ এর অধিনায়ক।

এর আগে শুক্রবার(২৫ আগস্ট) রাতে ফরিদপুর জেলার আলফাডাঙ্গা থান হেলেঞ্চা এলাকা থেকে তাকে গ্রেফতার করে র‌্যাব।

অভিযুক্ত আসামি জাহিদুল খাঁ (৬০) গুরুদাসপুর উপজেলার ধারাবারিষা ইউনিয়নের দক্ষিণ নাড়িবাড়ি গ্রামের কালু খাঁর ছেলে। 

র‌্যাব-৫ জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের বিশেষ অপারেশন ফরিদপুর জেলার আলফাডাঙ্গা থানার হেলেঞ্চা এলাকায় এক অভিযান পরিচালনা করেন। পরে ধর্ষণ মামলায় অভিযুক্ত আসামি জাহিদ খাঁ (৬০) কে গ্রেফতার করা হয়। পরে অভিযুক্ত আসামিকে নাটোর জেলার গুরুদাসপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

উল্লেখ্য, পারিবারিক কলহের কারণে ভিকটিম শিশুটির বাবা ও মা অন্যত্রে বিয়ে করে। এরপর থেকে শিশুটি তার চাচা-চাচির কাছে থাকতো। এলাকার এক দুসম্পর্কের দাদা অভিযুক্ত আসামি  জাহিদুল খাঁ তার ভ্যানে মাঝে মধ্য শিশুটিকে নিয়ে বেড়াতে যেতো। পরে ৭ মাস পর শিশুটির শারীরিক পরিবর্তন দেখে পরিবারের মানুষ জিজ্ঞেস করলে কোনো উত্তর দেয়নি শিশুটি। তবে প্রসব পরীক্ষার পর প্রাথমিকভাবে গর্ভে সন্তান থাকার কথা জানতে পারে পরিবার। পরবর্তীতে স্থানীয় একটি ক্লিনিকে নিয়ে আল্ট্রাসনো গ্রাফি করার মাধ্যমে চিকিৎসক অন্তঃসত্ত্বার বিষয়টি জানান। পরে শিশুটি এ ঘটনা তার পরিবারকে বলে। পরে গত ১৮ জুন শিশুটির দাদি বাদী হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন।