ঢাকা ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

হাজীগঞ্জ সবুজ সংঘের কার্যকরী পরিষদ নির্বাচন সম্পন্ন

হাজীগঞ্জ সবুজ সংঘের কার্যকরী পরিষদ নির্বাচন সম্পন্ন

হাজীগঞ্জ সবুজ সংঘের গঠনতন্ত্র অনুযায়ী বর্তমান কার্যকরী কমিটি কর্তৃক গঠিত নির্বাচন কমিশনের ঘোষিত তফসিল অনুযায়ী ঐতিহ্যের ধারক ও বাহক চাঁদপুর জেলার সামাজিক সংগঠনগুলোর অন্যতম ঐতিহ্যবাহী হাজীগঞ্জ সবুজ সংঘের কার্যকরী পরিষদের দুই বছর মেয়াদী কমিটির নির্বাচন-২০২৩ খ্রিস্টাব্দ উপলক্ষ্যে শুক্রবার (২৫ আগস্ট) অত্র প্রতিষ্ঠানের নিজস্ব কার্যালয়ে ভোটার তালিকাভুক্ত সদস্যদের প্রত্যক্ষ ভোটে সভাপতি পদে খায়রুল কবির আবাদ এবং সাধারন সম্পাদক পদে গাজী জসিম উদ্দিন নির্বাচিত হয়েছেন।

সিনিয়র সহ-সভাপতি পদে মো. বিল্লাল হোসেন এবং সাংগঠনিক সম্পাদক পদে মো. খালেদুর রহমান নির্বাচিত হয়েছেন।

এই ৪টি সম্পাদকীয় পদের প্রতিটি পদে ২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

কোষাধ্যক্ষ পদে আবদুল্লা আল আমিন বাদল, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সঞ্জয় কুমার লোধ, দপ্তর সম্পাদক মো. মুকবুল হোসেন, সাহিত্য সম্পাদক মোহাম্মদ কবির আহমেদ, সাংস্কৃতিক সম্পাদক আবদুল্লাহ আল মেহমুদ, যুব ও ক্রীড়া সম্পাদক মো. জাহাঙ্গীর আলম, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. হারুন অর রশিদ, নারী ও শিশু বিষয়ক সম্পাদক প্রদীপ সাহা, শিক্ষা ও মানব সম্পদ উন্নয়ন সম্পাদক মোহাম্মদ ফরহাদ আহম্মেদ, তথ্য, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. হাবিবুর রহমান ফারুক, কার্যনির্বাহী সদস্য -১, মো. জামাল হোসেন মজুমদার, কার্যনির্বাহী সদস্য-২,মো. শাহজাহান সাজু ও কার্যনির্বাহী সদস্য-৩, মো. বিল্লাল হোসেন।

উল্লেখ্য,হাজীগঞ্জ সবুজ সংঘ ১৯৬৫ সালে প্রতিষ্ঠিত হয়েছে।

প্রতিষ্ঠার পর থেকে অদ্যবধি সমাজের মানবিক কাজে, শিক্ষা বিস্তারে, দুস্থ-অসহায় মানুষকে আর্থিক সহযোগিতা, খেলাধুলা, সাহিত্য পাঠসহ নানাবিধ সামাজিক কর্মকাণ্ডে গুরুত্বপূর্ণ অবদান রেখেছে।

হাজীগঞ্জ,কার্যকরী,নির্বাচন
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত