ঢাকা ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

মাদক বিরোধী অভিযানে ২১ জন গ্রেফতার

মাদক বিরোধী অভিযানে ২১ জন গ্রেফতার

রংপুর জেলার মিঠাপুকুর থানাধীন বালুয়াপাড়া এক্সেপটন এগ্রো ভিশন ফিড কোম্পানির সামনে যাত্রীবাহী বাসে তল্লাশি করে এক মাদককারবারিকে ১০ কেজি গাঁজাসহ গ্রেফতার করেছে র‌্যাব ১৩। এদিকে রংপুর জেলা পুলিশের নিয়মিত মাদক বিরোধী ও ওয়ারেন্ট তামিল অভিযানে মোট ২০ জনকে গ্রেফতার করা হয়েছে।

শুক্রবার (২৫ আগস্ট) রাতে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করে র‌্যাব-১৩, রংপুরের একটি আভিযানিক দল।

শনিবার দুপুরে বিষয়টি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে নিশ্চিত করেছেন র‌্যাব ১৩ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির। গ্রেফতার মাদককারবারির নাম মিজানুর রহমান। তিনি পটুয়াখালী জেলার সদর থানার সিরামপুর এলাকার মৃত সুলতান হাওলাদারের ছেলে।

র‌্যাব ১৩-এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির জানান, গ্রেফতার আসামির বিরুদ্ধে রংপুর জেলার মিঠাপুকুর থানায় র‌্যাব বাদী হয়ে একটি মাদক মামলা রুজু করে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করেছে। প্রকৃত মাদকের লেনদেনের উৎস উদ্ঘাটনে তদন্ত চলমান রয়েছে। সেই সঙ্গে মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।

রংপুর জেলা পুলিশের নিয়মিত মাদক বিরোধী ও ওয়ারেন্ট তামিল অভিযানে ২০ জনকে গ্রেফতার করা হয়েছে। শনিবার নিয়মিত, মাদকদ্রব্য ও অন্যান্য মামলায় ১৪ জনকে গ্রেফতার করা হয়েছে। গংগাচড়া থানা পুলিশ কর্তৃক মো. তোজাম্মেল হোসেনকে ৫ বোতল নেশাজাতীয় এসক্যাপসহ ও গংগাচড়া থানা এলাকা থেকে ডিবি পুলিশ কর্তৃক মো. হেলাল উদ্দিনকে ১ কেজি গাঁজাসহ গ্রেফতার করেছে। অপর দিকে মিঠাপুকুর থানা পুলিশ কর্তৃক মো. তানজিরুল ইসলামকে ২০ পিছ ইয়াবাসহ গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

মাদক,অভিযান,গ্রেফতার
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত