সাভারে জমির বিরোধের জেরে হামলা, আহত ৫

প্রকাশ : ২৬ আগস্ট ২০২৩, ১৮:৫৯ | অনলাইন সংস্করণ

  সাভার প্রতিনিধি

সাভারে জমি নিয়ে বিরোধের জেরে যমযম নূর সিটি নামের একটি হাউজিং প্রকল্পে হামলা চালিয়েছে সন্ত্রাসীরা। সন্ত্রাসীদের হামলায় আহত হয়েছেন অন্তত পাঁচ জন। শনিবার দুপুরে উপজেলার বনগাঁও ইউনিয়নের চান্দুলিয়া এলাকায় যমযম নুর সিটিতে হামলার ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, চান্দুলিয়া এলাকায় ওই হাইজিং কর্তৃপক্ষ নিজেদের জমিতে শ্রমিক নিয়ে বাউন্ডরির কাজ করার সময় পার্শ্ববর্তী আলম নগর হাউজিং’র ভাড়াটে সন্ত্রাসীরা ইট পাটকেল নিক্ষেপ করে ও পিটিয়ে পাঁচজনকে আহত করে। এসময় তারা চেয়ার, সাইকেল ভাঙচুর করে ও বিভিন্ন সরঞ্জাম লুট করে।

পরে আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

যমযম নুর সিটির পরিচালক নুর মোহাম্মদ বলেন, আমাদের সাথে আলমনগর হাউজিং এর দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসলে সম্প্রতি সাভার মডেল থানায় উভয় পক্ষের মাঝে আলোচনার করে সমাধান করা হয়। তবে সম্প্রতি আমরা জমির সীমানায় টিন দিয়ে বাউন্ডরির কাজ শুরু করলে আজ সন্ত্রাসীরা আবারও হামলা চালায়।

সাভার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, বিষয়টি তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে। এ ঘটনায় থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।